300X70
রবিবার , ৪ জুন ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিভাগীয় শান্তি সমাবেশ করবে যুবলীগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৪, ২০২৩ ২:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের লক্ষ্যে যুবলীগের বিভাগীয় শান্তি সমাবেশ করেছে।

আজ রোববার (৪ জুন) বাংলাদেশ আওয়ামী যুবলীগের উপ-দপ্তর সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন শাহজাদার পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়েছে।

কর্মসূচি নিম্নরূপ:
আগামী ৮ ও ৯ জুন, ২০২৩ইং, চট্টগ্রাম বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ১০ থেকে ১২ জুন, চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ১০ থেকে ১২ জুন, ২০২৩ইং চট্টগ্রাম বিভাগীয় শান্তি সমাবেশ।

* আগামী ১৫ ও ১৬ জুন, ২০২৩ইং, রাজশাহী বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ১৭ জুন, রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ১৭ জুন, ২০২৩ইং রাজশাহী বিভাগীয় শান্তি সমাবেশ।

* আগামী ৫ ও ৬ জুলাই, ২০২৩ইং, খুলনা বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ৭ জুলাই, খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ৭ জুলাই, ২০২৩ইং খুলনা বিভাগীয় শান্তি সমাবেশ।

* আগামী ১৩ ও ১৪ জুলাই, ২০২৩ইং, বরিশাল বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ১৫ জুলাই, বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ১৫ জুলাই, ২০২৩ইং বরিশাল বিভাগীয় শান্তি সমাবেশ।

* আগামী ২০ ও ২১ জুলাই, ২০২৩ইং, সিলেট বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ২২ জুলাই, সিলেট বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ২২ জুলাই, ২০২৩ইং সিলেট বিভাগীয় শান্তি সমাবেশ।

* আগামী ২৭ ও ২৮ জুলাই, ২০২৩ইং, ঢাকা বিভাগের প্রতিটি জেলার অন্তর্গত উপজেলা-থানায় ২৯ জুলাই, ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা।

* আগামী ২৯ জুলাই, ২০২৩ইং ঢাকা বিভাগীয় শান্তি সমাবেশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :