300X70
বুধবার , ৯ আগস্ট ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি কর্তৃক বঙ্গমাতার ৯৩তম জন্মবার্ষিকী উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৯, ২০২৩ ১২:৪৯ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : “সংগ্রাম-স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা” প্রতিপাদ্যে বাফওয়া কর্তৃক হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য সহধর্মিনী বঙ্গমাতা মহীয়সী নারী বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩তম জন্মবার্ষিকী মঙ্গলবার (৮ আগস্ট) তেজগাঁওস্থ বিএএফ শাহীন হলে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে উদযাপন করা হয়।

দিবসটি উপলক্ষ্যে বিমান বাহিনীর সকল ঘাঁটির স্কুল-কলেজসহ বাফওয়ার সকল অঙ্গসংগঠনে বঙ্গমাতাকে নিয়ে স্বরচিত কবিতা প্রতিযোগীতার আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে বঙ্গমাতার জীবনী গ্রন্থ উপহার প্রদান করা হয়।

এছাড়াও, বঙ্গমাতার জন্মবার্ষিকী উপলক্ষ্যে তাঁর আত্নত্যাগ ও মানবতার সেবায় উদ্বুদ্ধ হয়ে দিবসটিতে বাফওয়া কর্তৃক আর্তমানবতার সেবায় গৃহীত কার্যক্রমের অংশ হিসেবে “বাফওয়া ফার্মেসী” উদ্বোধন, বাফওয়া লাশবাহী এ্যাম্বুলেন্স উদ্বোধন এবং স্বেচ্ছায় রক্তদান এবং বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ প্রদান কর্মসূচীর আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সোনার বাংলা গড়তে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার “রূপকল্প-২০৪১”-এর সাথে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী তাহমিদা হান্নান অতি অল্প সময়ের মধ্যে বিভিন্ন ধরণের ২৪টি প্রকল্প বাস্তবায়ন করেছেন।

বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও, অনুষ্ঠানে সহকারী বিমান বাহিনী প্রধান (প্রশাসন), কমান্ড্যান্ট এএফআইপি, বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু ও বাশার-এর এয়ার অধিনায়কগণ, বাফওয়া কেন্দ্রীয় পরিষদের সদস্যাবৃন্দ, বাফওয়া আঞ্চলিক শাখা বঙ্গবন্ধু এবং বাশারের কমিটির সদস্যাবৃন্দসহ বিমান বাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :