300X70
শুক্রবার , ১৭ ডিসেম্বর ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহান বিজয় দিবসে ইবি রিপোর্টার্স ইউনিটির শ্রদ্ধাঞ্জলি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৭, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ

ইবি প্রতিনিধি : মহান বিজয় দিবসে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ে কর্মরত মুক্তিযুদ্ধের চেতনা ও প্রগতিশীলতায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ইসলামী বিশ্ববিদ্যালয় রিপোর্টার্স ইউনিটি।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) মহান বিজয় দিবস উপলক্ষে ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরতুজা হাসান ও সাধারণ সম্পাদক সাব্বির আহমেদের নেতৃত্ব বিশ্ববিদ্যালয়ের মুক্ত বাংলায় সংগঠনের সদস্যরা পুষ্পস্তবক অর্পণ করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির দপ্তর সম্পাদক মোস্তাফিজুর রহমান রাকিব, সাংগঠনিক সম্পাদক তাসনিমুল হাসান, কোষাধ্যক্ষ মোয়াজ্জেম হোসেন আদনান এবং কার্যনির্বাহী সদস্য তারিক সাইমুম, খলিলুর রহমান জীম, সোহান সিদ্দিকী, ফারহানা নওশিন তিতলী, মাথিয়া ঐশী, শাহীন আলম ও শাহরিয়ার কবির রিমন প্রমুখ।

এর আগে প্রশাসন ভবনের সামনে এবং হলসমূহে জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন শেষে বেলুন উড়িয়ে দিনব্যাপী মহান বিজয় দিবসের কর্মসূচির উদ্বোধন শেষে স্বাস্থ্যবিধি মেনে এক আনন্দ শোভাযাত্রা শুরু হয়ে “মুক্তবাংলা’য়” সমবেত হয়। এসময় বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে মুক্তবাংলায় প্রথমে পুস্পস্তবক অর্পণ করেন উপাচার্য প্রফেসর ড. শেখ আবদুস সালাম।

এসময় তাঁর সাথে ছিলেন, উপ-উপাচার্য প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ প্রফেসর ড. মোঃ আলমগীর হোসেন ভূঁইয়া। এরপর বিভিন্ন সমিতি, অনুষদ, হল, বিভাগ, পরিষদ ও ফোরাম, ছাত্র সংগঠন পর্যায়ক্রমে মুক্তবাংলায় শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :