300X70
শুক্রবার , ৩০ এপ্রিল ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মামুনুলের বিরুদ্ধে সেই ঝর্ণার ‘ধর্ষণ’ মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৩০, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ

রাষ্ট্রের কাছে সুষ্ঠ বিচার চাই: ‘কথিত’ দ্বিতীয় স্ত্রী
আমরা সু-বিচার নিশ্চিত করবো: এসপি

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: দ্বিতীয় স্ত্রী দাবী করা জান্নাত আরা ঝর্ণা এবার ‘বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ এর অভিযোগ এনে‌ছেন কওমী মাদ্রাসা ভিত্তিক সংগঠন হেফাজতের নেতা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে।
শুক্রবার (৩০ এপ্রিল) সকালে সোনারগাঁ থানায় হাজির হয়ে অভিযোগটি দায়ের করেন ঝর্ণা।

পরে সোনারগাঁ থানা পুলিশ অভিযোগটি আমলে নিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলাটি গ্রহণ করেন। (মামলার নম্বর ৩০) মামলাটি তদন্তের দায়িত্ব দেওয়া হয় সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) শফিকুল ইসলামকে।

মামলার পর দুপুরে মেডিকেল টেষ্ট করাতে ঝর্ণা‌কে সোনারগাঁ থানা থেকে সিভিল সার্জনের কার্যালয়ে নিয়ে আসা হয়। এসময় জান্নাত আরা ঝর্ণার বাবা ও ছেলে সাথেই ছিলেন। জান্নাত আরা ঝর্ণা বলেন, ‘মামুনুল হক দীর্ঘদিন ধরেই আমার সঙ্গে প্রতারণা করে আসছিল। আমি রাষ্ট্রের কাছে সুষ্ঠ বিচার চাই।’
এখান থে‌কে পরে পরিবারের সদস্যদের সাথেই চলে যান জান্নাত আরা ঝর্ণা। মামুনুল হক দ্বিতীয় স্ত্রী দাবি করলেও মামলায় জান্নাত নিজেকে মামুনুল হকের স্ত্রী বলেননি।

অভিযোগে জান্নাত আরা ঝর্ণা উল্লেখ করেন, ‘২০০৫ সাল থেকে তাঁর স্বামী মাওলানা শহীদুল ইসলামের মাধ্যমে মামুনুল হকের সঙ্গে পরিচয় হয়। স্বামীর বন্ধু হওয়ায় আমাদের বাড়িতে মামুনুলের অবাধ যাতায়াত ছিল। স্বামী-স্ত্রীর মতানৈক্যের মধ্যে প্রবেশ করে মামুনুল হক আমার ও শ‌হিদুলের ম‌ধ্যে দূরত্ব তৈরি করতে থাকেন। মামুনুলের কারণে আমাদের দাম্পত্য জীবন চরমভাবে বিষিয়ে ওঠে।

সাংসারিক এই টানাপোড়েনে একপর্যায়ে মামুনুলের পরামর্শে বিবাহবিচ্ছেদ হয়। ২০১৮ সাল থেকে ঘোরাঘুরির কথা বলে মামুনুল বিভিন্ন হোটেল, রিসোর্টে আমাকে নিয়ে যান। বিয়ের প্রলোভন ও অসহায়ত্বের সুযোগ নিয়ে মামুনুল হক আমার সঙ্গে দৈ‌হিক সম্পর্ক করেছেন। কিন্তু বিয়ের কথা বললে মামুনুল করছি, করব বলে সময়ক্ষেপণ করতে থাকেন।

এ ব্যাপারে সাংবাদিকদের সাথে আলাম কালে নারায়ণগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, সকালে জান্নাত আরা ঝর্ণার অভিযোগ পেয়ে মামলা গ্রহণ করা হয়েছে। ইতোমধ্যেই ভিকটিমের মেডিকেল টেষ্ট করিয়েছি। এবং মামলা অন্যান্য কার্যক্রম শুরু করে দিয়েছি। মামলাটি আমরা গুরুত্ব সহকারেই দেখবো, এই মামলায় মামুনুলকে গ্রেপ্তার ও জিজ্ঞাসাবাদ করা হবে। তদন্তের সার্থে যা যা করোণীয়, সবই করবো। বাদী যেন সুবিচার পান, আমরা দেখবো।

প্রসঙ্গত, ৩ এপ্রিল হেফাজত নেতা মামুনুল হক নারীসহ নারায়ণগঞ্জের রয়েল রিসোর্টে ধরা পড়েন। তখন তিনি ওই নারীকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন। পরে প্রথম স্ত্রী আমেনা তৈয়বার সঙ্গে একটি ফোনালাপ ফাঁস হয় তার। যেখানে মামুনুল বলেন, জনরোষ থেকে বাঁচতেই জান্নাত আরা ঝর্ণাকে দ্বিতীয় স্ত্রীর পরিচয় দিয়েছিলেন তিনি।

আসলে ওই ঝর্ণা হাফেজ শহীদুলের স্ত্রী। ১৮ এপ্রিল মামুনুল গ্রেফতার হলে জিজ্ঞাসাবাদে রিসোর্টকাণ্ড নিয়ে চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে আসে। পরের দুই নারীর সঙ্গে চুক্তিভিত্তিক সম্পর্ক করেন মামুনুল। এরপর পুলিশ মামুনুলের বোনের মোহাম্মাদপুরের বাসা থেকে জান্নাত আরা ঝর্ণাকে উদ্ধার করে তার বাবার জিম্মায় দিয়ে দেয়। হেফাজত নেতা মামুনুল হক বর্তমানে দ্বিতীয় দফায় পুলিশ রিমান্ডে রয়েছেন। পাকিস্তানি জঙ্গি সংগঠনের সঙ্গে সম্পৃক্ততা ছাড়াও তার ব্যাংক হিসাবে ৬ কোটি টাকা লেনদেনের সন্ধান পেয়েছে গোয়েন্দা পুলিশ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়নকে প্রাধান্য দেয়া হচ্ছে -সমাজকল্যাণ মন্ত্রী

সেনাবাহিনীর খাগড়াছড়ি রিজিয়নের উদ্যোগে তিন হাজার মানুষকে ঈদ উপহার বিতরণ

৭ দিন বিদ্যুৎ সরবরাহ ব্যাহত হবে রাজধানীতে

বিজিবি মহাপরিচালকের বাংলাবান্ধা আইসিপি পরিদর্শন এবং বিএসএফের সাথে শুভেচ্ছা বিনিময়

কোকা-কোলা ফাউন্ডেশন ও ইউনাইটেড পারপাজ চালু করছে ৩০টি নতুন উইমেন বিজনেস সেন্টার

বৃষ্টিতে ভিজল ঢাকা

ইউএনও’র উপর হামলার ঘটনায় নান্দাইলে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ

ইতালির রোমে জনতা এক্সচেঞ্জ কোম্পানীর গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর: সোহাগ আলীর ১০ বছরের কারাদণ্ড

প্রবৃদ্ধি-কেন্দ্রিক কারিকুলামের অধীনে গড়ে তোলা হবে সম্ভাবনাময় ছয়টি স্টার্টআপ

ব্রেকিং নিউজ :