300X70
রবিবার , ২৭ মার্চ ২০২২ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মিথ্যা মামলা প্রত্যাহার ও আসামী গ্রেফতারের দাবীতে মানববন্ধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৭, ২০২২ ৭:৩৫ অপরাহ্ণ

এম এ মান্নান, লালমনিরহাট : মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতার বিরুদ্ধে লালমনিরহাট সদর থানায় দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও আসামীদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন ও স্বরাষ্ট্র মন্ত্রী বরাবরে প্রেরনের জন্য লালমনিরহাট জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেছে জাতীয় শ্রমিকলীগ লালমনিরহাট নেতারা।

জাতীয় শ্রমিকলীগ লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব মোঃ জহুরুল হক টিটু স্বাক্ষরিত স্মারক লিপিতে বলা হয়, আভ্যান্তরিন দ্বন্দ ও আদিপত্য বিস্তারের জেরে লালমনিরহাট জেলা বাস ও মিনিবাস শ্রমিকদের দুই গ্রুপে গত ২০ মার্চ তৃতীয় দফা সংঘর্ষ সংঘটিত হয়।

ওইদিন দুপুরে কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় শ্রমিকদের একাংশের নেতা কর্মীরা জেলা বাস মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক বুলবুল কে মারপিটে গুরুতর আহত করে।

এরই জেরে ওইদিন সন্ধ্যায় জেলা মোটরমালিক সমিতির সভাপতি সিরাজুল হকের বিনিময় পেট্রোল পাম্পে হামলা ও ভাংচুর করে প্রতিপক্ষরা।পরের দিন আবারো সন্ধ্যায় আবারো কয়েকটি নাইট কোচ কাউন্টারে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটায় আমিনুল সমর্থকেরা।

এসব ঘটনায় লালমনিরহাট সদর থানায় পৃথক দুটি মামলা হয়।প্রতিপক্ষের মামলায় মুক্তিযুদ্ধা ও শ্রমিক নেতাদের ও লালমনিরহাট জেলা আওয়ামীলীগ এর যুগ্ন সাধারণ সম্পাদক শাখয়াত হোসেন সুমন খানকে আসামী করা হয়।তারা দাবী করেন শ্রমিক নেতা বুলবুল আমিনুল ও সুমন খানের বিরুদ্ধে মিথ্যা মামলা দারের করা হয়েছে।

জাতীয় শ্রমিকলীগ লালমনিরহাট জেলা শাখার আহব্বানে আজ দুপুরে লালমনিরহাট জেলা আওয়ামীলীগ নেতা কর্মিরা একত্রিত হয়ে জেলা প্রশাসকের কার্যালয় সামনে অবস্থান নেয়।

পরে তারা সেখানে ঘন্টা ব্যাপী মানববন্ধন করে মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘটনার সাথে জড়িতদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানান।এতে বক্তৃতা করেন জহুরুল হক টিটু ও আমিনুল ইসলাম প্রমুখ।মানব বন্ধন শেষে তারা লালমনিরহাট জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :