300X70
রবিবার , ১৭ জুলাই ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মেটলাইফের নতুন বীমায় একের মধ্যে সব সুরক্ষা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১৭, ২০২২ ৪:৩৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জীবনের বিভিন্ন স্তরে নানা প্রয়োজনে মানুষের আর্থিক প্রস্তুতির কথা বিবেচনা করে মেটলাইফ নিয়ে এলো ‘মেটলাইফ ডিপোজিটরস প্রোটেকশন স্কিম (এমডিপিএস)’যেখানে একটি বিমা বীমা পলিসিতেই পাওয়া যাবে জীবন বীমা সহ দুর্ঘটনা, মারাত্মক অসুস্থতা, হাসপাতালে ভর্তি এবং শারিরীক অক্ষমতার ক্ষেত্রে অর্থনৈতিক সুরক্ষার নিশ্চয়তা।

এমডিপিএস অধিকতর সাশ্রয়ী একটি পলিসি কারন এখানে গ্রাহকরা তাদের সুবিধা মতো বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন।  সাথে থাকছে ট্যাক্স রিবেট পাওয়ার সুযোগ এবং মেয়াদ শেষে ম্যাচুরিটি ভ্যালু পাওয়ার সুবিধা।

গ্রাহকরা তাদের সুবিধা মতো এমডিপিএস এর বিভিন্ন আর্থিক সুরক্ষা বেছে নিতে পারবেন।  বিণামূল্যে পাওয়া যাবে মেটলাইফ ৩৬০হেলথ এর বিশেষ সেবাসমূহ আর বিভিন্ন হাসপাতাল  ক্লিনিক এবং ডায়গনস্টিক সেন্টারে ৪০% পর্যন্ত ছাড়।

এমডিপিএস’র বিষয়ে আরও বিস্তারিত তথ্য জানা যাবে https://www.metlife.com.bd/solutions/savings-investments/mdps/

নতুন এই বীমা পলিসি চালু করার বিষয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য  নির্বাহী আলা আহমদ বলেন, “জীবনের বিভিন্ন রকম প্রয়োজনে আর্থিক সুরক্ষার নিশ্চিত করতেই আমরা নতুন এই বীমা সেবা নিয়ে এসেছি।  গ্রাহকরা নিজেদের এবং পরিবারের জন্য  নিরাপদ ও সুন্দর ভবিষ্যৎ তৈরী করতে এমডিপিএস’র বিস্তৃত সুবিধাসমূহ বেছে নিতে পারবেন। ”

মেটলাইফ : MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”), এর সমন্বয়ে বিশে^র অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশে^র ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন:  www.metlife.com

 

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

গোবিন্দগঞ্জে রংপুর ইপিজেড নিয়ে সাংবাদিকদের সাথে উপজেলা চেয়ারম্যানের মতবিনিময়

বিশ্বে করোনায় মৃত্যু ও আক্রান্ত বেড়েছে

ঢাকা-ভোলা রুটে যানবাহনসহ যাত্রীবাহী রো রো ফেরির উদ্বোধন

বিমানবন্দরের কাওলায় ছিনতাইকারীর ছুড়িকাঘাতে গাড়ি চালকের মৃত্যু

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে ইফতার ও দোয়া মাহফিলের ব্যানার বিব্রত অতিথিরা

ধূমপানমুক্ত হোটেল-রেস্তোরাঁ চান খুলনা বিভাগের রেস্তোরাঁ মালিকরা

‘বোর্দো’ থেকে ‘নিউ কিউএলইডি’ টেলিভিশন প্রযুক্তির উদ্ভাবনে চমক

ভৈরবে ১৮ হাজার বুষ্টার টিকা প্রদান

শহরতলীতে গ্রামের আদলে ‘রস উৎসব’

৯ বছরে বিআরটির ১১ জনের মৃত্যু, মেট্রোতে ৭ বছরে ৩ মৃত্যু, আহত ৩৬৪

ব্রেকিং নিউজ :