300X70
বৃহস্পতিবার , ৬ মে ২০২১ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ী থেকে গালকাটা রাজন ও চায়না বাবুল অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৬, ২০২১ ১০:১২ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল : রাজধানীর যাত্রাবাড়ী হতে কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন ও বাবুল ওরফে চায়না বাবুল অস্ত্রসহ গ্রেফতার করেছে র‍্যাব-১০ আভিযানিক দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল (৫ মে) রাত সাড়ে ১১ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন ধলপুর কমিউনিটি সেন্টারের সামনে একটি বিশেষ অভিযান পরিচালনা করে অত্র যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকার ত্রাস সৃষ্টিকারী কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী রাজন ওরফে গালকাটা রাজন(৩০) এবং বাবুল ওরফে চায়না বাবুল(৩৮) কে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ০১টি ওয়ান শ্যুটার গান, ০১ রাউন্ড কার্তুজ, নগদ ১০,০০০/- টাকা ও ০২ টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, রাজন ওরফে গালকাটা রাজন(৩০) রাজধানীর ডিএমপি’র থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তিনি কদমতলী থানা এলাকায় দীর্ঘদিন যাবৎ সন্ত্রাস ও মাদকের রাজত্ব কায়েম করে আসছিল। তার বিরুদ্ধে কদমতলী থানায় ১২ টি মাদকের মামলা রয়েছে।

অপরদিকে বাবুল ওরফে চায়না বাবুল (৩৮) ডিএমপি’র যাত্রাবাড়ী থানা এলাকার কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী।

তার বিরুদ্ধে বিভিন্ন সময় যাত্রাবাড়ী ও কদমতলী থানায় ১০ টি মাদকের মামলা রয়েছে। ধৃত আসামীদ্বয় পরস্পর যোগসাজশে যাত্রাবাড়ী ও কদমতলী থানা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম (ছিনতাই, চাঁদাবাজি, অপহরণ, খুন) ও মাদকের ব্যবসা পরিচালনা ও নিয়ন্ত্রণ করে থাকে বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অস্ত্র আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :