300X70
বুধবার , ৮ জুন ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে অবৈধ ঔষধ মজুদ ও বিক্রয়ে ২১টি প্রতিষ্ঠানকে ৩১ লক্ষ ৮৪ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৮, ২০২২ ১২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (৬ জুন) ১২ ঘন্টাব্যাপী র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও ঔষধ প্রশাসনের উপস্থিতিতে র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল ও কোতয়ালী এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করেছে।

এসময় ভ্রাম্যমাণ আদালত উক্ত এলাকায় অনুমোদনহীন অবৈধ ঔষধ মজুদ ও বিক্রি করার অপরাধে সোহাদেব মেডিকেল হলকে নগদ ৫ লক্ষ টাকা, আর এস ড্রাগকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, অনিক ড্রাগকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, রাসেল মেডিসিনকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, রাইহান মেডিসিনকে নগদ-১ লক্ষ ২ হাজার টাকা, রাজ ফার্মাকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, সোহাগ ড্রাগকে নগদ ২ লক্ষ টাকা, বিসমিল্লাহ ড্রাগকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, নুরজাহান মেডিসিন কর্নারকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, জুনায়েদ মেডিকেল হলকে নগদ- ১ লক্ষ ২ হাজার টাকা, তৈয়বা ড্রাগ হাউজকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, সোহাগ ড্রাগ হাউজকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, মনির ট্রেডার্সকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, মুরাদ মেডিসিন কর্নারকে নগদ- ১ লক্ষ ২ দুই হাজার টাকা, মা-বাবার দোয়া ড্রাগ হাউজকে নগদ- ১ লক্ষ ২ হাজার টাকা, বিসমিল্লাহ ড্রাগ হাউজকে নগদ ১ লক্ষ ২ হাজার টাকা, সুমাইয়া মেডিকেল হলকে নগদ ২ লক্ষ ৪ হাজার টাকা, গোডাউন জনসেবা মেডিকেলকে নগদ ৫ লক্ষ টাকা, নিয়ামত ফার্মেসীকে নগদ ২ লক্ষ টাকা, নোয়াব মেডিকেল স্টোরকে নগদ- ১ লক্ষ ২ হাজার টাকা এবং আল-মালিক সার্জিক্যালকে নগদ ৫০ হাজার টাকা করে ২১টি প্রতিষ্ঠানকে ৩১ লক্ষ ৮৪ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা অনুমোদনহীন অবৈধ ঔষধ মজুদ ও বিক্রয় করে আসছিল বলে জানা যায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাবিলা নূরকে দেখা যাবে হাউস নং ৯৬ –এ

চলন্ত ট্রেনে সেলফি তুলতে গিয়ে প্রাণ গেল স্কুলছাত্রের

কলকাতা পৌরসভার ভোটে জয়ী ২১ মুসলিম প্রার্থী; ১৮ জনই তৃণমূলের

এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক এবং নিরাপদ : ওবায়দুল কাদের

অভিজ্ঞতা নিয়ে ট্রেনের টিকিটের অব্যবস্থাপনা দূর করা হবে : রেলমন্ত্রী

মহেশপুরে দেবরের হাতে ভাবী খুন ৩ জন গ্রেফতার

বিশ্ব পানি সপ্তাহে পানি পুনঃসংস্থান ও ওয়াশ সেবায় বিশেষ গুরুত্ব

রিয়েলমি’র ২য় বর্ষপূর্তিতে ৯% পর্যন্ত ছাড়ের সাথে ক্যাশব্যাক অফার একাধিক প্লাটফর্মে

মালয়েশিয়ায় বাংলাদেশি অপহরণ: পণ দিয়েও মেলেনি মুক্তি

দ্বিতীয় ধাপের পৌরসভা ভোট সুন্দর ও শান্তিপূর্ণভাবে হয়েছে : ইসি

দ্বিতীয় ধাপের পৌরসভা ভোট সুন্দর ও শান্তিপূর্ণভাবে হয়েছে : ইসি

ব্রেকিং নিউজ :