300X70
মঙ্গলবার , ৬ এপ্রিল ২০২১ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর গুলশানে ডিএনসিসির অভিযান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৬, ২০২১ ৩:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ঢাকা উত্তর সিটি করপোরেশনের আওতাধীন (ডিএনসিসি) গুলশান-২ নম্বরে জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধ স্পা সেন্টারে অভিযান চালানো হয়েছে। এ সেন্টারে অনৈতিক কর্মকাণ্ডও চলে। আজ মঙ্গলবার দুপুরে এ অভিযান চালানো হয় সেখানে।

অভযান দল সূত্রে জানা যায়, গুলশান-২ নম্বরের জাহেদ প্লাজার ৫ম তলায় অবৈধ স্পা সেন্টারের সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গেই ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল ছুটে যায় সেখানে। গেটে নক করতে থাকলেও কোনো সাড়া শব্দ নেই। এরপর উপস্থিত লোকজনের সহযোগিতায় তালা-চাবির এক মিস্ত্রিকে আনা হয়। গেটটি খোলার চেষ্টা চলে দীর্ঘ সময় ধরে।

স্থানীয় একব্যক্তি এরমধ্যে অভিযান পরিচালনাকারী টিমকে জানিয়েছে, এ ভবন থেকে বের হয়ে যাওয়ার পেছনের দিকে আরও একটি গেট রয়েছে। ওইদিক দিয়ে গোপনে বের হয়ে যাওয় যায়। সেই তথ্য পেয়ে পেছনের দিকে গিয়ে ঘটনার সত্যতা মেলে। ততক্ষণে স্পা সেন্টেরর সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ কাস্টমাররা পেছনের গেট দিয়ে বের হয়ে গেছে।

এবার অভিযান পরিচালনাকারী টিম ঢুকে পড়ে স্পা সেন্টারের ভেতরে। সেখানে তারা দেখতে পান— ভেতরে সিঙ্গেল সিঙ্গেল সব রুম, আর সেই রুমগুলোর সঙ্গে এটাস্ট বাথরুম। সাজানো আছে স্পা সেন্টারের টাওয়েল, লোশনসহ অন্যান্য সব উপকরণ। সেখানে আজকের তারিখের কাস্টমার রিসিটও পাওয়া যায়। তবে সংশ্লিষ্ট কাউকে খুঁজে পায়নি ডিএনসিসির অভিযান পরিচালনাকারী দল।

অভিযান পরিচালনাকারী ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা (উপসচিব) মোহাম্মদ আবদুল হামিদ মিয়া বলেন, আমরা নিয়মিত অভিযান পরিচালনা করার সময় খবর পাই পাশেই একটি স্পা সেন্টার। নিষেধাজ্ঞা অমান্য করে এইসময় প্রতিষ্ঠান খোলা রেখে কার্যক্রম পরিচালনা করছেন। সেই সংবাদের ভিত্তিতে এখানে এসে দেখি তারা গেট বন্ধ রেখেছে।

আমাদের আসার খবরে পেছনের গেট দিয়ে পালিয়েছে। ভবন মালিক এবং মিস্ত্রিকে ডেকে লক ভাঙার পর ভেতরে ঢুকে দেখলাম পরিবেশটা এমন যে এখান ‘অনৈতিক কার্যক্রম’ পরিচালিত হচ্ছিল বলে বোঝা যাচ্ছে। এখানের সব কিছু জব্দ করে আইনানুগ ব্যবস্থা নেব। সিসি ক্যামেরা, রেজিস্টার্ড খাতা, ডিভাইস এসব কিছু দেখে আমরা সার্বিক পর্যালোচনা করবো।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বিশ্ব করোনা : একদিনে মৃত্যু ও শনাক্ত কমেছে

স্লিপ এপনিয়া রোগের উপর সেমিনার অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর নেতৃত্বে বর্তমান সরকারই নির্বাচনকালীন সরকারের দায়িত্ব পালন করবে : তথ্যমন্ত্রী

রাজধানীতে ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার

ব্র্যাক ব্যাংক রিডিং ক্যাফে-তে ফারুক মঈনউদ্দীনের ‘সেরা দশ গল্প’ নিয়ে আলোচনা

চোখে পানি, আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা তামিমের

প্লাস্টিক ব্যাগের উপর প্রস্তাবিত সম্পূরক শুল্ক প্রত্যাহার পুনর্বিবেচনায় অর্থ মন্ত্রণালয়ে এসডোর আবেদন!

অসাধু ব্যবসায়ীদের সুযোগ নিতে দেয়া হবে না : বাণিজ্যমন্ত্রী

‘মানুষকে ঠকাইনি, বরং ঠকেছি’

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ১৮

ব্রেকিং নিউজ :