300X70
সোমবার , ২৮ নভেম্বর ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজবাড়ীর সেই স্মৃতির জামিন বাতিলের শুনানি ২ মাস মুলতবি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৮, ২০২২ ৩:২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে আপত্তিকর পোস্ট দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় রাজবাড়ী ব্লাড ডোনার্সের প্রতিষ্ঠাতা সভাপতি ও জেলা মহিলা দলের সদস্য সোনিয়া আক্তার স্মৃতিকে হাইকোর্টের দেওয়া জামিনের বিরুদ্ধে করা আপিল আবেদনের শুনানি ২ মাসের জন্য মুলতবি করেছেন আপিল বিভাগ

হাইকোর্টের আদেশের বিরুদ্ধে করা আবেদনের শুনানি নিয়ে সোমবার (২৮ নভেস্বর) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বাধীন আপিল বিভাগ এ আদেশ দেন।

আদালতে রাষ্ট্রপক্ষে শুনানি করেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল শেখ মো. মোরশেদ। স্মৃতির পক্ষে ছিলেন জ্যেষ্ঠ আইনজীবী এ জে মোহাম্মদ আলী।

সুপ্রিম কোর্টের আদেশের পর সোনিয়া আক্তার স্মৃতি কারাগার থেকে মুক্তি পেতে পারবেন না বলে গণমাধ্যমেকে জানিয়েছেন অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল এস কে মো. মোরশেদ।

এর আগে,গত ৪ অক্টোবর প্রধানমন্ত্রীকে নিয়ে ফেসবুকে আপত্তিকর পোস্ট দেওয়ায় সোনিয়া আক্তার স্মৃতিকে গ্রেপ্তার করা হয়। এই অভিযোগে ৫ অক্টোবর বিএনপি নেত্রী স্মৃতিকে আদালতে তোলা হয়। তখন আদালত তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে ৩১ অক্টোবর বিচারপতি মো.আকরাম হোসেন চৌধুরী ও বিচারপতি শাহেদ নূরউদ্দিনের হাইকোর্ট বেঞ্চ তাকে জামিন দেন। রাষ্ট্রপক্ষ তার জামিন স্থগিত চেয়ে আবেদন করে। এই আবেদনের শুনানি নিয়ে ২ নভেম্বর হাইকোর্টের আদেশ স্থগিত করেন আপিল বিভাগের চেম্বার আদালত। পাশাপাশি আবেদনটি নিয়মিত বেঞ্চে পাঠান। এর মধ্যে রাষ্ট্রপক্ষ জামিনের বিরুদ্ধে লিভ টু আপিল করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :