300X70
শুক্রবার , ২৩ এপ্রিল ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শিবচরে দুই চেয়ারম্যান প্রার্থীর সমর্থদের মাঝে সংঘর্ষ আহত ৭

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৩, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে স্থগিত হওয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মাঝে সংঘর্ষ হয়। এতে এক চেয়ারম্যান প্রার্থী সহ উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। আহতদের ঢাকা, ফরিদপুর, ও শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, স্থগিত হওয়া ইউনিয়র পরিষদ নির্বাচনে উপজেলার মাদবরচর ইউনিয়ন চেয়ারম্যান প্রার্থী হারুন আকনের সাথে অপর চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মুন্সীর সমর্থক আইয়ুব আলী মাস্টারের সাথে প্রায় এক সপ্তাহ আগে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়।

সেই ঘটনার জের ধরে বৃহস্পতিবার(২২ এপ্রিল) বিকেলে মদবরচরের বেইলী ব্রীজ এলাকার ভিআইপি মোড়ে চেয়ারম্যান প্রার্থী হারুন আকন ও চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মুন্সির সমর্থক আইয়ুব আলী মাস্টারের সাথে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটি এক পর্যায়ে নতুন করে আবারো সংঘর্ষ বাঁধে দুই গ্রুপের মাঝে। এতে চেয়ারম্যান প্রার্থী হারুন আকন ও তার ২ সমর্থক আহত হয়।

অপর পক্ষ চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মুন্সির সমর্থক মাওলাকাত ফকির (৬৫), তার ছেলে শাহাদাৎ ফকির (৩০), মেয়ে খাদিজা বেগম (২০), ছোট ভাই বাবুল মাস্টার ও আইয়ুব আলী মাস্টার (৫০) আহত হয়। আহতদের শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এবং হারুন আকন চিকিৎসার জন্য ঢাকায় ভর্তি হয়।

আহত বাবুল মাষ্টার অভিযোগ করে বলেন, ইউপি নির্বাচনে আমরা হারুন আকনকে সমর্থন করি নাই সেজন্য হারুনের লোকজন আমাদের উপর হামলা করে। আহত অবস্থায় চিকিৎসার জন্য শিবচর হাসপাতালে আসার পথে কলেজ মোড় এলাকায় পৌছালে হারুন আকনের লোকজন আমাদের উপর আবারো হামলা করে। আমাদের অপরাধ আমরা ফজলু মুন্সির সমর্থন করেছি।

চেয়ারম্যান প্রার্থী হারুন আকন বলেন, আমি বেইলী ব্রীজ এলাকার ভিআিইপি মোড়ে একটি মসজিদ থেকে আসরের নামাজ পড়ে বের হয়েছে মাত্র। ঠিক এই মুহুর্তে চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মুন্সীর সমর্থক আইযুব আলী মাস্টারসহ বাবুল ফকির সহ বেশ কয়েকজন আমার উপরের হামলা করে। আমার অপরাধ তাঁরা বেশ কয়েকজনে মিলে জমি বায়না করছে। আমি নাকি জমির মালিককে জমি রেজিস্ট্রারি করে দিতে না করেছি। অথচ আমি এর কিছুই জানিনা।

চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মুন্সী বলেন, কয়েদিন আগে জমি সংক্রান্ত বিষয় নিয়ে আমার সমর্থক আইয়ুব আলী মাস্টারকে হারুন আকন মারধর করে। সেই ঘটনার সূত্র ধরেই আজ আবার আমার লোকজনের উপর হারুন আকন লোকজন নিয়ে হামলা চালিয়েছে। হামলায় গুরতর আহত অবস্থায় আমারে সমর্থকদের শিবচর হাসপাতালে আনার পথে পৌর সভার কাছে আসলে আবারো হামলা করে। এঘটনায় আমার ৫জন সমর্থক গুরতর আহত হয়েছে।

শিবচর থানার ওসি মোঃ মোঃ মিরাজ হোসেন বলেন, জমি সংক্রান্ত বিরোধের দুই চেয়ারম্যান প্রার্থীদের সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখনো কোন পক্ষ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।‘

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজশাহীর কাদিরগঞ্জে একটি কেমিক্যাল গুদামে আগুন

‘গ্রামীণ নারীরা অর্থনীতিতে সম্পৃক্ত হলে ক্ষমতায়ন ও উন্নয়ন টেকসই হবে’

নোয়াখালীতে ধর্ষণের চেষ্টায়, সাবেক স্বামী কারাগারে

আজ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার দুটি ইউনিটের ফল প্রকাশ

 আজ বাংলাদেশ বিশ্ব দরবারে শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত: রাষ্ট্রপতি

ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের মাধ্যমে দেশের শিক্ষার্থীরা বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় সক্ষম হবে

ব্রিটেনের রাজা তৃতীয় চার্লসকে শেখ হাসিনার অভিনন্দন

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চাঁদাবাজি না করার শপথ হাইওয়ে পুলিশের

আগামী দুই দিনে দেশে মডার্নার ২৫ লাখ ডোজ কোভিড-১৯ ভ্যাক্সিন আসবে” -স্বাস্থ্যমন্ত্রী

ডিপিএস এসটিএস স্কুল ঢাকার ২০২৩-২৪ সেশনের গ্র্যাজুয়েশন অনুষ্ঠান অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :