300X70
রবিবার , ১২ নভেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শেখ হাসিনার নেতৃত্বেই হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন : পরিবেশমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১২, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি : পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, বিরোধী দলগুলো যতই ষড়যন্ত্র করুক না কেনো, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন অগ্রগতি সাধিত হয়, তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে জনগণ আবারও বাংলাদেশ আওয়ামী লীগকে ভোট দিয়ে রাষ্ট্র ক্ষমতায় বসাবে।

রবিবার (১২ নভেম্বর) মৌলভীবাজারের জুড়ী উপজেলার কৃষ্ণনগর বাছিরপুর উচ্চ বিদ্যালয়ের নব নির্মিত চারতলা ভিতবিশিষ্ট একতলা একাডেমিক ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশমন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, আজকের শিক্ষার্থীরাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত আগামীর স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে নেতৃত্ব দিবে। এজন্য শিক্ষার্থীদেরকে মনোযোগ সহকারে পড়াশোনা করে নিজদের যোগ্য করে গড়ে তুলতে হবে। তিনি বলেন, বর্তমান সরকার শিক্ষার্থীদের শিক্ষা গ্রহণের উপযুক্ত পরিবেশ সৃষ্টি করেছে, শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় অবকাঠামো নির্মাণ করেছে।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জুড়ী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান রঞ্জিতা শর্মা, ভাইস-চেয়ারম্যান রিংকু রঞ্জন দাশ, উপজেলা নির্বাহী অফিসার রঞ্জন চন্দ্র দে এবং জুড়ী উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাসুক মিয়া প্রমুখ।

মন্ত্রী এরপর জুড়ী উপজেলার সাগরনাল ইউপি-ছাড়াগাঁও রাস্তার উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং বাছিরপুর বাজারচালি রাস্তা উন্নয়ন কাজের শুভ উদ্বোধন করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :