300X70
সোমবার , ৮ মে ২০২৩ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাতক্ষীরার কাকডাংগা সীমান্ত থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৮, ২০২৩ ১১:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা : বিজিবির সাতক্ষীরা ব্যাটালিয়নের অভিযানে দায়িত্বপূর্ণ কলারোয়া উপজেলার কাকডাঙ্গা সীমান্ত থেকে ০১টি বিদেশি পিস্তল, ০২ রাউন্ড গুলি ও ০১টি ম্যাগাজিন উদ্ধার করা হয়েছে।

বিজিবি’র সাতক্ষীরা ব্যাটালিয়ন (৩৩ বিজিবি) গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, ৭ মে রাতে সাতক্ষীরার কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারত হতে অস্ত্র পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করবে।

উক্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল আশরাফুল হক এর নেতৃত্বে অধীনস্থ কাকডাংগা বিওপি‘র একটি চৌকষ আভিযানিকদল কলারোয়া উপজেলার কাকডাংগা সীমান্তের গ্যাড়াখালী নামক স্থানে গোপনে অবস্থান গ্রহণ করে।

আনুমানিক রাত ১১.৪৫ ঘটিকায় বিজিবি’র আভিযানিকদল কতিপয় ব্যক্তিকে সীমান্ত এলাকায় ঘোরাঘুরি করতে দেখে তাদেরকে চ্যালেঞ্জ করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে অস্ত্র পাচারকারীরা পলায়নে উদ্যত হলে অভিযানিকদল তাদের ধাওয়া করে।

এ সময় তারা রাতের অন্ধকারে ও নদী তীরবর্তী ঘন বনের মধ্য দিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে আভিযানিকদল উক্ত এলাকা তল্লাশি করে ইউএসএ’র তৈরি ১টি পিস্তল, ২ রাউন্ড গুলি ও ১টি ম্যাগাজিন উদ্ধার করে।

এ ব্যাপারে কলারোয়া থানায় মামলা দায়ের করতঃ পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :