300X70
রবিবার , ২৮ মে ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাভারে ব্যাংকের ছিনতাই হওয়া ১১ লাখ টাকা উদ্ধার, গ্রেপ্তার ৩

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২৩ ১১:৪৯ অপরাহ্ণ

এস এম মনিরুল ইসলাম, সাভার : সাভারে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের ছিনতাইকৃত ১১লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ । ছিনতাই কাজে ব্যবহৃত একটি সাদা রঙের প্রাইভেটকার জব্দসহ তিন ছিনতাইকারীকে গ্রেপ্তার করেছে।

রোববার (২৮ মে) দুপুর ১টার দিকে সাভার মডেল থানায় সংবাদ সম্মেলনে এসব তথ্য জানিয়েছেন ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান।

গ্রেপ্তারকৃতরা হলেন- মাগুরা সদর থানার রাঘবদাইড় গ্রামের মৃত জয়নুদ্দিনের ছেলে মো. শিমুল (৩৬), বরিশালের গৌরনদী থানার বাটাজোর গ্রামের মৃত কাদের ব্যাপারীর ছেলে মো. তাওহিদ ইসলাম (৪৫) ও পটুয়াখালীর দশমিনা থানার ঠাকুরহাট বাজারের রামবল্লভ এলাকার কালু হাওলাদারের ছেলে মো. জসীম উদ্দিন (৪৫)। তারা সবাই পেশাদার ছিনতাইকারী বলে জানা গেছে। তাদের বিরুদ্ধে পৃথক পাঁচটি মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে ঢাকা জেলার পুলিশ সুপার মো. আসাদুজ্জামান বলেন, গত ৭ মে সাভারের উলাইলের আল-মাদানী রেস্টুরেন্টের সামনে থেকে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিংয়ের ২৫ লাখ ৬০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলা দায়ের হলে সিসিটিভি ফুটেজের মাধ্যমে প্রাথমিকভাবে গাড়িটি শনাক্ত করা হয়। পরে তথ্যপ্রযুক্তির সহায়তায় তিন আসামির অবস্থান শনাক্ত করে সাভার মডেল থানা পুলিশ। গতকাল সকাল ১০টার দিকে এসআই সুদীপ কুমার গোপের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মাহমুদুল হাসানসহ পুলিশের বিশেষ টিম পটুয়াখালীর দশমিনা থানার আদর্শনগর এলাকার নিজ বাড়ি থেকে জসীমকে গ্রেপ্তার করে। পরে তার কাছ থেকে ৫ লাখ টাকা উদ্ধার করা হয়।

পরবর্তীতে জসীমের দেওয়া তথ্যমতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে রাত ১০টার দিকে শিমুল ও তাওহিদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৬ লাখ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা ঘটনার সঙ্গে জড়িত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তবে আরও কেউ জড়িত আছে কিনা বিষয়টি নিশ্চিত হতে গ্রেপ্তারকৃতদের সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দুই নারীর চুলাচুলিতে নারী ইউপি সদস্যসহ আহত- ৩

শহীদ কামারুজ্জামান ও জাহানারা জামান ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

টেক্সটাইল খাতে পরিবেশগত ঝুঁকি ও শ্রমিক মনিটরিংয়ে জোরদারের আহবান

বশেমুরবিপ্রবির ৪ শিক্ষার্থী বহিষ্কার

সারের দাম বৃদ্ধি নিয়ে কিছু দলের উদ্বেগ প্রকাশ নির্লজ্জতা: কৃষিমন্ত্রী

স্মার্ট বাংলাদেশের আঁতুরঘর হবে প্রাথমিক বিদ্যালয় : প্রাথমিক ও গণশিক্ষা সচিব

বিএনপিকে মানুষের পাশে দেখা যায় না, ভোট আসলে লাফালাফি করে : ড. হাছান

নাম্বার ওয়ান জকোভিচকে হারিয়ে সেমিতে নাদাল

এডিবির পূর্বাভাস: এ বছর ৬ দশমিক ৮ শতাংশ জিডিপি

কেরানীগঞ্জ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে মিষ্টি বিতরণ

ব্রেকিং নিউজ :