300X70
বুধবার , ২০ এপ্রিল ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিদ্ধিরগঞ্জে ৩টি চোরাইকৃত ট্রাক ও গাড়ি কাটার সরঞ্জামাদিসহ ৩ গাড়ি চোরকে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২০, ২০২২ ১১:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, কেসিনোর (জুয়ারী) সহ ছিনতাইকারী বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় একটি অভিযান পরিচালনা করে ট্রাকসহ মোঃ কামাল (৪৫), রফিকুল ইসলাম (২৪) ও আলমগীর হোসেন (৪৩) নামে অন্যান্য গাড়ি চোর চক্রের ৩ জন সদস্যকে গ্রেফতার করে।

এ সময় তাদের নিকট থেকে ১টি ৫ টন ধারন ক্ষমতা সম্পন্ন বড় ট্রাক, ১টি ৩ টন ধারন ক্ষমতা সম্পন্ন মাঝারি ট্রাক ১টি ৩ টন ধারণ ক্ষমতা সম্পন্ন ডাম্পার ট্রাক, ২টি অক্সিজেন সিলিন্ডার, ১টি গ্যাস সিলিন্ডার, ৩টি কাটার সেট ও নগদ ৫৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা একটি সংঘবদ্ধ গাড়ি চোর চক্রের সক্রিয় সদস্য। তারা বেশ কিছুদিন যাবৎ বাংলাদেশের বিভিন্ন স্থান হতে বিভিন্ন ধরনে ট্রাকসহ অন্যান্য গাড়ি চুরি করে চোরাইকৃত গাড়িসমুহের বিভিন্ন যন্ত্রাংশ গ্যাস (অক্সি এ্যাসিটিলিন শিখা) দ্বারা কেটে পৃথক পৃথক ভাবে দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :