300X70
বুধবার , ২৯ নভেম্বর ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিলেট -১ আসনে মনোনয়পত্র দাখিল কেলেন ড. মোমেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৯, ২০২৩ ৬:৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে সিলেট -১ আসনের জন্য মনোনয় পত্র দাখিল করলেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন এমপি। আজ দুপুর ১২ টায় সিলেট জেলা প্রশাসন কার্যালয়ে রিটানিং অফিসারে কাছে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

জেলা রিটানিং অফিসার ও সিলেটের জেলা প্রশাসক শেখ রাসেল হাসান ড. মোমেনের মনোনয়নপত্র গ্রহণ করেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সিটি কর্পোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আজাদুর রহমান আজাদ ও পররাষ্ট্রমন্ত্রীর বক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল এসময় উপস্থিত ছিলেন ।

এরপর পররাষ্ট্রমন্ত্রী সিলেট সদর উপজেলা কার্যালয়ে সহকারী রিটানিং অফিসে যান । সেখানে সহকারী রিটার্নিং অফিসার নাছরীন আক্তারে কাছে নমিনেশন দাখিল করেন।

মনোনয়নপত্র জমা দেয়ার পর গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে পররাষ্ট্রমন্ত্রী বলেন, সারাদেশে এখন নির্বাচনী জোয়ার বইছে। নির্বাচন কমিশন ও সরকার একটি সুষ্ঠু ও সুন্দর নির্বাচনের জন্য অঙ্গীকারাবদ্ধ। উৎসবমুখর পরিবেশেই আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণ ভোটকেন্দ্রে যাবেন এবং স্বাধীনভাবে নিজেদের প্রতিনিধি নির্বাচন করবেন। ড. মোমেন বলেন, আমি বিরোধী দলকে আহবান জানাবো জ্বালাও-পোড়াও না করে , সম্পদ ধ্বংস না করে নির্বাচনে আসুন, জনসমর্থন প্রমাণ করুন।

তিনি বলেন, শেখ হাসিনা ও আমার দলীয় নেতাকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ যে তারা আমার ওপর আস্থা রেখেছেন। দেশের মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রাজনীতি অব্যাহত রাখতে বদ্ধপরিকর। তাই অবরোধ-হরতালের মতো ধ্বংসাত্মক রাজনীতি তারা পরিহার করেছেন।

এ সময় নিজের জয়ের ব্যাপারে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে ড. মোমেন বলেন, সিলেটবাসীর উন্নয়নের লক্ষ্যে আমি কাজ করেছি। আরও অনেক প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা আছে। আগামীতে সেগুলো বাস্তবায়ন করতে চাই। জনগনের জন্য কাজ করেছি বলে আমার বিশ্বাস আবারও তারা আমাকে ভোট দিয়ে তাদের প্রতিনিধি হিসেবে সংসদে পাঠাবেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :