300X70
মঙ্গলবার , ৫ অক্টোবর ২০২১ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সিসি ক্যামেরায় নারী সংসদ সদস্যকে ‘নজরদারি’, এমপি রিমনের বিরুদ্ধে জিডি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৫, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ

সংবাদদাতা, বরগুনা: বরগুনার পাথরঘাটায় সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানার বাসভবনের পাশে সিসি ক্যামেরা বসিয়ে নজরদারির অভিযোগ উঠেছে বরগুনা-২ আসনের আলোচিত সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনের বিরুদ্ধে।

সাংসদ নিজ উদ্যোগে বরগুনার পাথরঘাটা উপজেলার কলেজ রোড সড়কে এমপি নাদিরা সুলতানা সবুরের বাড়ির পাশের বৈদ্যুতিক খুঁটির সঙ্গে একটি সিসি ক্যামেরা স্থাপন করে তাদের ওপর নজরদারি করছেন এমপি রিমন, এমন অভিযোগ নাদিরা সুলতানা ও তার পরিবারের। এ ঘটনায় পাথরঘাটা থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে। পাথরঘাটা থানায় সোমবার সংসদ সদস্যের পক্ষে ওই জিডি করেছেন সেলিম খলিফা। সেলিম এমপি নাদিরার মালিকানাধীন মধুমতি টাইলস কোম্পানির জেনারেল ম্যানেজার।

পাথরঘাটা ডিগ্রি কলেজের প্রধান ফটকের উত্তর দিকের বিদ্যুতের খুঁটিতে সাদা একটি ক্লোজ সার্কিট ক্যামেরা লাগানো হয়েছে। ওই ক্যামেরার সামনে সড়কের দক্ষিণ দিকে এমপি নাদিরার বাড়ি। এমপি নাদিরার স্বামী প্রয়াত এমপি গোলাম সবুর টুলু ২০০২ সালে এ বাড়িটি নির্মাণ করেছিলেন। এদিকে শওকত হাচানুর রহমান রিমন কলেজের বিপরীতে দুলাল কোম্পানির মালিকানাধীন একটি ভবনের তৃতীয় তলায় ভাড়া থাকেন। রিমনের ভাড়া বাসা থেকে এমপি নাদিরার বাসভবনের দূরত্ব মাত্র ৩০ ফুট।

এ বিষয়ে সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানা সবুরের কন্যা বরগুনা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারজানা সবুর রুমকী বলেন, তাদের বাড়ির পাশে সিসি ক্যামেরা বসিয়ে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দসহ ঘনিষ্ঠজনদের আসা-যাওয়া মনিটরিং করছেন সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমন।

সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য নাদিরা সুলতানা বলেন, আমার বাড়ির পাশে সিসি ক্যামেরা বসিয়ে মনিটরিং করার ঘটনায় আমি বিব্রত। এ ঘটনায় আমি পুলিশে অভিযোগ করেছি। আমি শুধু এটুকুই জানতে চাই, আমার বাসার সামনে কেন সিসি ক্যামেরা বাসানো হয়েছে?

বামনা-পাথরঘাটা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ সরকার বলেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য নাদিরা সুলতানার বাড়ির পাশের সিসি ক্যামেরা সরিয়ে নেওয়ার জন্য ইতোমধ্যেই আমরা কাজ শুরু করেছি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বাংলাদেশ কখনওই শ্রীলংকা হতে পারে না : জাহিদ ফারুক

ঈদুল ফিতর উপলক্ষ্যে বাংলাদেশিসহ বিশ্ববাসীকে শুভেচ্ছা জানিয়েছেন রাষ্ট্রপতি

মিয়ানমার সীমান্তে থমথমে পরিস্থিতি

১ জুলাই থেকে লকডাউনে নতুন নিয়মে চলবে ব্যাংক লেনদেন

ইবি ছাত্রীকে বিবস্ত্র করে নির্যাতন : অভিযোগ শুনবেন হাইকোর্ট

বরিশাল ও খুলনার সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়রদেরকে অভিনন্দন

মাস্কহীন মোদির আলিঙ্গনে অস্বস্তিতে জাতিসংঘ মহাসচিব

নান্দাইলে স্বাস্থ্য বিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান খোঁলার দাবিতে মানববন্ধনে পুলিশের বাঁধা

বাংলালিংকের বড় পর্দায় বিশ্বকাপ ফাইনাল দেখলো হাজারো মানুষ

দক্ষিন কেরানীগঞ্জ ও সোনারগাঁও থেকে ইয়াবাসহ ২ জন আটক

ব্রেকিং নিউজ :