300X70
শনিবার , ১২ মার্চ ২০২২ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সোনারগাঁওয়ে ৩ কোটি ৫০ লক্ষ টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১২, ২০২২ ৭:০৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাধীন বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ৩ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল এবং চায়না চাই জাল জব্দ করেছে।

আজ শনিবার (১২ মার্চ) দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আজ শনিবার (১২ মার্চ) বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেঃ শামস সাদেকিন নির্নয় এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলাধীন বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দ বাজার সংলগ্ন এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়েছে।

অভিযান চলাকালীন উক্ত এলাকায় ৫ টি কারেন্ট জালের দোকান এবং ১টি গুদাম ঘর তল্লাশী করে ৬ লক্ষ মিটার নতুন কারেন্ট জাল এবং ৪ হাজার পিস চায়না চাই জাল জব্দ করা হয়। যার বাজার মূল্য প্রায় ৩ কোটি ৫০ লক্ষ টাকা।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা আয়নাল হক, নারায়ণগঞ্জ এবং সহকারী কমিশনার (ভূমি)ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট গোলাম মুস্তাফা মুন্না সোনারগাঁও, নারায়ণগঞ্জ।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত জালসমূহ নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :