300X70
মঙ্গলবার , ৯ মার্চ ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এ “আস্তর্জাতিক নারী দিবস” উদযাপন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৯, ২০২১ ২:০২ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড এর উদ্যোগে আস্তর্জাতিক নারী দিবস উদযাপিত হল। এ উপলক্ষে (৮ মার্চ) ব্যাংকের প্রধান কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও খন্দকার রাশেদ মাকসুদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোঃ তৌহিদুল আলম খান, উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল ইসলাম, এসইভিপি ও মানব সম্পদ বিভাগের প্রধান আলকনা কে. চৌধুরী, প্রধান কার্যালয়ের ঊর্দ্ধতন কর্মকর্তাবৃন্দসহ নারী কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

এ উপলক্ষে দিনের শুরুতে সকল নারী কর্মীকে ফুল দিয়ে বরণ করা হয় এবং অনুষ্ঠান শেষে কেক কাটা হয়। প্রধান কার্যালয়ের ন্যায় স্ট্যান্ডার্ড ব্যাংকের সকল শাখায়ও একইভাবে দিনটি উদযাপন করা হয়। অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব খন্দকার রাশেদ মাকসুদ ঘরে- বাইরে, কর্মক্ষেত্রে নারীর সকল কর্মকে স্বীকৃতি প্রদান করতে এবং তাদের প্রতি সম্মান জানাতে সকলের প্রতি আহবান জানান।

উল্লেখ্য যে, সকল ক্ষেত্রে নারীদের কৃতিত্বকে স্বীকৃতি প্রদান করতে এবং সেই সাথে নারীর প্রতি বৈষম্যমূলক আচরন অবসানকল্পে ১৯৭৫ সালে জাতিসংঘ কর্তৃক প্রতি বছরের (৮ মার্চ) কে আস্তর্জাতিক নারী দিবস ঘোষণা করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :