300X70
বুধবার , ২১ এপ্রিল ২০২১ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

‘স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে কৃষকের ধান কেটে গোলায় তুলে দিবে কৃষক লীগ’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২১, ২০২১ ৪:৩২ অপরাহ্ণ

দুর্যোগ-দুর্বিপাকে এদেশের কৃষি ও কৃষকের পাশে ছিল কৃষক লীগ

নিজস্ব প্রতিবেদক: বুধবার মাননীয় প্রধানমন্ত্রী গণতন্ত্রের মানস কন্যা কৃষক দরদী নেত্রী কৃষকরত্ন জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ ও সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি’র নেতৃত্বে কৃষক লীগের কেন্দ্রীয়, জেলা, উপজেলার নেতা কর্মীরা স্বাস্থ্যবিধি মেনে কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলা সুতারপাড়া ইউনিয়নের গেরাজুরের হাওড় এ কৃষক মোহাম্মদ জালাল মিয়া, পিতা: আব্দুল জব্বার গ্রামঃ উত্তর গনেশপুর চামড়া বন্দর করিমগঞ্জে কিশোরগঞ্জে, মোবাইল:- ০১৭৩৭৬৭৮০৩১ এর জমির ধান কেটে দিয়ে সারাদেশের ধান কাটার উদ্বোধন ঘোষণা করল বাংলাদেশ কৃষক লীগ।

এসময় বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ বলেন সংগ্রাম ও অর্জনে দুর্যোগ-দুর্বিপাকে এদেশের কৃষক-কৃষাণী কে সাথে নিয়ে কৃষক লীগের গৌরবময় পথচলার ৪৯ বছর। এই ৪৯ বৎসর যাবত বাংলাদেশ কৃষক লীগ এদেশের কৃষি ও কৃষকের পাশে ছিল। বৈশ্বিক মহামারী করোনায় এ কৃষক যখন পাঁকা ধান নিয়ে বিপদে পড়েছিল বাংলাদেশ কৃষক লীগের নেতাকর্মীরা তখন কৃষকের ধান কেটে ঝাড়াই মাড়াই করে গোলায় তুলে দেয়। গতবারের মতো এবারও বাংলাদেশ কৃষক লীগ কৃষক রতœ জননেত্রী শেখ হাসিনা’র নির্দেশে স্বাস্থ্যবিধি মেনে সারাদেশে কৃষকের ধান কেটে ঝাড়াই মাড়াাই করে গোলায় তুলে দিবে ।

বাংলাদেশ কৃষক লীগের সাধারণ সম্পাদক এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি এমপি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সারা দেশের কৃষক লীগের নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে অসহায় কৃষকদের ধান কেটে গোলায় তুলে দেয়ার জন্য অনুরোধ করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ বিশ্বনাথ সরকার বিটু, দপ্তর সম্পাদক রেজাউল করিম রেজা, কেন্দ্রীয় কমিটির সদস্য ও কিশোরগঞ্জ জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আক্তারুজ্জামান শিপন এবং কিশোরগঞ্জ জেলা কৃষক লীগের সভাপতি আহমদ উল্লাহ প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ অতিবৃষ্টির কারণে পাহাড়ি ঢলের সৃষ্ট আগাম বন্যার হাত থেকে রক্ষার স্বার্থে অগ্রাধিকার ভিত্তিতে হাওড় অঞ্চলের ধান কাটা সহ সারা দেশের কৃষক লীগের নেতাকর্মীদের স্বাস্থ্যবিধি মেনে এই বৈশ্বিক মহামারী করোনাকালীন সময়ে সাধারণ কৃষকদের যেখানেই ধান কাটার শ্রমিকের সংকট পড়বে সেখনেই ধান কেটে ঝাড়াই মাড়াই করে গোলায় তুলে দিয়ে পাশে দাঁড়াতে আহ্বান জানান ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মিল্ক ভিটার সম্ভাবনাকে কাজে লাগিয়ে একটি কার্যকর প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে হবে : স্থানীয় সরকার মন্ত্রী

ব্যবসা -বাণিজ্যের প্রসারে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহার জরুরি : এইচ টি ইমাম

কেরানিগঞ্জে কোস্ট গার্ডের উদ্যােগে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ

এমএইচএম প্ল্যাটফর্মের মেনস্ট্রুয়াল হাইজিন ডে ২০২২ পালন

নান্দাইলে ফসলের সাথে শত্রুতা!

শিগগিরই ডিএনসিসিতে ল্যাব স্থাপন করা হবে: মেয়র আতিক

করোনায় ক্ষতিগ্রস্ত ৭৮ হাজার মৎস্যচাষিকে প্রণোদনা দেবে সরকার

মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতীয় দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা ও দোয়া

জেলায় জেলায় দুর্ভোগ যাত্রীদের

সাংবাদিক কামরুলের মৃত্যুতে পরিবেশমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

ব্রেকিং নিউজ :