300X70
শনিবার , ২৩ জুলাই ২০২২ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডেপুটি স্পিকার ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে  রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রীসহ মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ২৩, ২০২২ ৯:৪৫ পূর্বাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিন : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এছাড়াও সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, এলজিআরডি মন্ত্রী, খাদ্যমন্ত্রী, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী, পার্বত্য চট্টগ্রাম বিযয়ক মন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক, পর্যটন প্রতিমন্ত্রীর শোক, আইসিটি প্রতিমন্ত্রীর শোক,  যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল ও স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য শোক জানিয়েছেন।

সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের শোক : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত ফজলে রাব্বী মিয়ার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

এলজিআরডি মন্ত্রীর শোক : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার মোঃ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

আজ এক শোকবার্তায় স্থানীয় সরকার মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মন্ত্রী শোক বার্তায় আরও বলেন, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও গাইবান্ধা-৫ আসন হতে সাত বারের সংসদ সদস্য
ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে দেশের পরিচ্ছন্ন রাজনীতিতে অপূরণীয় ক্ষতি হলো। দেশের জন্য তাঁর অবদান চিরকাল স্মরণীয় হয়ে থাকবে।

খাদ্যমন্ত্রীর শোক প্রকাশ : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারএমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী প্রয়াত ফজলে রাব্বী মিয়ার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মরহুম ফজলে রাব্বী মিয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় মন্ত্রী জানান, ফজলে রাব্বী মিয়ার মতো পরিশীলিত রাজনীতিবিদের মৃত্যু এ দেশের রাজনীতিতে গভীর শূন্যতা তৈরি করলো। সংসদীয় ধারার রাজনীতিতে তিনি অনবদ্য অবদান রেখে গেছেন। গণতন্ত্র প্রতিষ্ঠায় তার একনিষ্ঠ ভূমিকার কারণে তিনি দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবেন।

পার্বত্য চট্টগ্রাম বিযয়ক মন্ত্রীর শোক প্রকাশ : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত‍্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন পার্বত্য চট্টগ্রাম বিযয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এমপি।
আজ এক শোকবার্তায় মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার পরলোকিক শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি সমবেদনা জানান।

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীর শোক: জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী প্রয়াত ফজলে রাব্বী মিয়ার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

পর্যটন প্রতিমন্ত্রীর শোক : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত‍্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার বিদেহ আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস‍্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আইসিটি প্রতিমন্ত্রীর শোক : জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও গাইবান্ধা-৫ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক
এমপি।

আজ এক শোকবার্তায় আইসিটি প্রতিমন্ত্রী বলেন ফজলে রাব্বী মিয়া ছিলেন গণমানুষের নেতা, নিবেদিত প্রাণ রাজনীতিবিদ ও বিজ্ঞ পার্লামেন্টারিয়ান।
সংসদ পরিচালনায় মরহুম ফজলে রাব্বী মিয়ার দক্ষতা ও অভিজ্ঞতা এবং সংসদীয় গণতন্ত্রের চর্চা ও বিকাশে তার অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে সবসময় স্মরণ করবে।
প্রতিমন্ত্রী মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর শোক : বাংলাদেশ জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মোঃ জাহিদ আহসান রাসেল এমপি।

প্রতিমন্ত্রী মরহুম ফজলে রাব্বী মিয়ার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এক শোক বার্তায় প্রতিমন্ত্রী বলেন, ফজলে রাব্বী মিয়া ছিলেন অত্যন্ত পরিচ্ছন্ন ও পরিশীলিত রাজনীতিবিদ । তাঁর মৃত্যু এ দেশের রাজনীতিতে এক অপূরণীয় ক্ষতি । সংসদ পরিচালনায় মরহুম ফজলে রাব্বী মিয়ার দক্ষতা ও অভিজ্ঞতা এবং সংসদীয় গণতন্ত্রের চর্চা ও বিকাশে তার অনবদ্য অবদান জাতি শ্রদ্ধার সঙ্গে সবসময় স্মরণ করবে।

এলজিআরডি প্রতিমন্ত্রীর শোক : জাতীয় সংসদের ডেপুটি স্পীকার ও বাংলাদেশ আওয়ামী লীগের প্রবীণ রাজনীতিবিদ ফজলে রাব্বী মিয়ার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।
এক শোকাবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোক বার্তায় মন্ত্রী জানান, ফজলে রাব্বী মিয়ার মতো একজন দেশপ্রেমিক রাজনীতিবিদের মৃত্যু দেশের জন‍্য অপূরণীয় ক্ষতি। রাজনৈতিক মুক্তি সংগ্রামের ধারাবাহিকতায় একাত্তরের মুক্তিযুদ্ধে ১১ নম্বর সেক্টরের যোদ্ধা হিসেবে অংশ নেন প্রয়াত ফজলে রাব্বী মিয়া। গণতন্ত্র প্রতিষ্ঠায় তার একনিষ্ঠ ভূমিকার কারণে তিনি দীর্ঘদিন স্মরণীয় হয়ে থাকবেন।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আলোচিত মেজর সিনহা হত্যা মামলার চার্জশিট গ্রহণ

মালয়েশিয়ার নতুন প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লাইফবয়-ব্র্যাকের যৌথ উদ্যোগে বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন

বুলবুল চৌধুরী ও পন্ডিত রবিশঙ্কর স্মরণে ৭ দিন ব্যাপী অনুষ্ঠান : স্মৃতি সত্তা ভবিষ্যৎ

ঢাকা মেয়র কাপ ফুটবলের ফাইনালে ৯ ও ১২ নম্বর ওয়ার্ড

বুড়িচংয়ে ১ হাজার ইয়াবাসহ গ্রেফতার ২

চিনি শিল্পকে একটি লাভজনক শিল্পে পরিণত করতে হবে : শিল্প প্রতিমন্ত্রী

রংতুলির মাধ্যমে নিরাপদ সড়কের দাবি শিশুদের

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সচিব হিসেবে শীষ হায়দার চৌধুরীকে পদায়ন

রাজশাহীতে গীর্জার পবিত্রতা নষ্টকারী কথিত ঈসা নবী গ্রেফতার