300X70
মঙ্গলবার , ১৮ এপ্রিল ২০২৩ | ২০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

অসহায় ও নিম্ন আয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দিলেন প্রকৌশলী লায়ন মাসুদ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৮, ২০২৩ ১:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নারায়ণগঞ্জ : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের ২০০ (দুইশত) পরিবারের হাতে ঈদ সামগ্রী তুলে দিলেন প্রকৌশলী লায়ন মোঃ ইউসুফ আলী মাসুদ।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিদ্ধিরগঞ্জের ৬ নং ওয়ার্ডের অসহায়, দুঃস্থ ও সমাজের নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছেন সিদ্ধিরগঞ্জ থানা তাতী লীগের সভাপতি এবং নারায়ণগঞ্জ জেলা সমিতির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক প্রকৌশলী লায়ন মোঃ ইউসুফ আলী মাসুদ।

তিনি নিজস্ব অর্থায়নে নাসিক ৬ নং ওয়ার্ডের বার্মাষ্টান্ডে নিজ কার্যালয়ে ২০০ (দুইশত) অসহায়, দুঃস্থ ও নিম্ন আয়ের পরিবারের মাঝে এ ঈদ সামগ্রী বিতরণ করেন। ঈদ সামগ্রীর মধ্যে ছিল- সয়াবিন তেল, পোলাওয়ের চাল, সেমাই, দুই প্রকার দুধ, চিনি, আলু ও পিঁয়াজ।

এছাড়াও তিনি দেশের চলমান মহামারী আকারে ধারন করা করোনা সংক্রমের সময় ফ্রিতে অক্সিজেন ডেলিভারি করেছেন যা এখনও চলমান রয়েছে।

ঈদ সামগ্রী বিতরণ কালে প্রকৌশলী লায়ন মোঃ ইউসুফ আলী মাসুদ বলেন, “ঈদ মানে খুশি, ঈদ মানে আনন্দ” আর সেই আনন্দ সকলের মাঝে ছড়িয়ে দিতে অসহায় দরিদ্র ও নিম্ন আয়ের ২০০ (দুইশত) পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে তাদের সাথে নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করতে চাই।

ঈদ সামগ্রী বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন প্রকৌশলী লায়ন মোঃ ইউসুফ আলী মাসুদ এর পিতা হাজী মোঃ ইয়াকুব আলী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :