300X70
বৃহস্পতিবার , ২৭ এপ্রিল ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ভার্চুয়াল বার্ষিক সাধারণ সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২৩ ৭:৪৯ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ৪১তম বার্ষিক সাধারণ সভা আজ বৃহস্পতিবার (২৭ এপ্রিল) সকাল ১১ টায় ভার্চুয়াল ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখযোগ্য সংখ্যক শেয়ারহোল্ডারের উপস্থিতিতে উক্ত সভায় সভাপতিত্ব করেন আইপিডিসি’র চেয়ারম্যান জনাব কাজী মাহমুদ সাত্তার। এছাড়া ব্র্যাক, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার, আয়েশা আবেদ ফাউন্ডেশন, ব্লুচিপ সিকিউরিটিজ লিমিটেড এবং আর এস এ ক্যাপিটাল লিমিটেড কর্তৃক মনোনীত অন্যান্য পরিচালকগণও এতে অংশ নিয়েছিলেন। অন্যান্যদের মধ্যে কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম; কোম্পানি সচিব ও হেড অফ লিগ্যাল অ্যাফেয়ার্স ব্যারিস্টার সামিউল হাশিম; চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ফাহমিদা খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপস্থিত শেয়ারহোল্ডারদের বিভিন্ন প্রশ্নের উত্তর প্রদান করা হয়।

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর ৪১তম বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডারগণ ২০২২ সালের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ সিদ্ধান্ত অনুমোদন করেছেন। পরিশেষে সভাপতি চেয়ারম্যান জনাব কাজী মাহমুদ সাত্তার সকলকে ধন্যবাদ জানিয়ে সভার সমাপ্তি ঘোষণা করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :