300X70
বৃহস্পতিবার , ১৫ জুন ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঈদ উপলক্ষ্যে আইপিডিসি ইজি’র বিশেষ ক্যাম্পেইনে ইলেক্ট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্সে ছাড়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৫, ২০২৩ ৯:১৭ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আইপিডিসি ফাইন্যান্স-এর কার্ডবিহীন ইএমআই সেবা ‘আইপিডিসি ইজি’ ঈদ-উল-আজহা উপলক্ষ্যে এনেছে ইলেক্ট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্সে ছাড়সহ বিশেষ ক্যাম্পেইন।

‘আইপিডিসি ইজি’ অ্যাপ-এর হোমপেজে দেওয়া ক্যাম্পেইন ব্যানারে ক্লিক করে গ্রাহকরা তাদের পছন্দের ২৫০ এরও বেশি পণ্য ক্যাম্পেইন চলাকালীন সময়ে ইজি লোনের মাধ্যমে ক্রয় করলে পাচ্ছেন ৫৮% পর্যন্ত ছাড়। এছাড়া, ঈদ-উল-আজহা উপলক্ষ্যে ইজি-র সাথে চুক্তিবদ্ধ মার্চেন্ট পার্টনারদের থেকে এই ক্যাম্পেইন চলাকালে ইজিলোনের মাধ্যমে টিভি ক্রয় করলে গ্রাহকরা উপহার পেতে পারেন রেফ্রিজারেটরসহ নানা আকর্ষণীয় পণ্য।

ক্যাম্পেইন সম্পর্কে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড-এর হেড অব ইজি ফারজানা শারমিন বলেন, “প্রয়োজনীয় কনজ্যুমার পণ্য ক্রয়ে দ্রুত আর্থিক সেবা প্রাপ্তি খুব কাজে আসে। তাই আমাদের গ্রাহকদের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে এই ক্যাম্পেইনে আমাদের সুদক্ষ লোন সেবার সাথে আমরা সংযোগ ঘটিয়েছি ইলেক্ট্রনিক পণ্য ও হোম অ্যাপ্লায়েন্সে আকর্ষণীয় ডিসকাউন্ট অফারের।”

ক্যাম্পেইনটি চলবে ২৮ জুন ২০২৩ পর্যন্ত। তবে লোন লিমিট গ্রহণের শেষ সময় ২৭ জুন ২০২৩। আইপিডিসি ইজি ইলেক্ট্রনিক পণ্য, হোম অ্যাপ্লায়েন্স, ফার্নিচার, ট্রাভেল প্যাকেজ ইত্যাদি ক্রয়ে কোনো কার্ড ছাড়াই প্রদান করে বিনা ইন্টারেস্টে ইএমআই সুবিধা। ইজি অ্যাপটি প্লেস্টোর ও অ্যাপস্টোর দুটি থেকেই ডাউনলোড করা সম্ভব। ই-কেওয়াইসি সুবিধাযুক্ত অ্যাপটিতে গ্রাহক ইজি লিমিটের জন্য আবেদন করতে পারেন। আবেদনের ১-৩ কার্যদিবস-এর মধ্যে গ্রাহককে ইজি লিমিট প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :