300X70
বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০২২ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ওয়ারীতে কুপিয়ে হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় ৪ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৮, ২০২২ ৭:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই সন্ত্রাসী, চাঁদাবাজ, জঙ্গি দমন, অবৈধ অস্ত্র উদ্ধার, মাদক ও ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেপ্তারে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। গোয়েন্দা নজরদারী ও আভিযানিক কার্যক্রমের ধারাবাহিকতায় অপরাধ নিয়ন্ত্রণে র‌্যাব ইতিমধ্যেই জনগণের আস্থা অর্জনে সক্ষম হয়েছে।

২। গত ০৩/০৯/২০২২ খ্রিঃ তারিখ রাজধানী ঢাকার ওয়ারী থানাধীন গোপীবাগ এলাকায় কতিপয় দুর্বৃত্তরা পূর্ব শত্রæতার জের ধরে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মোঃ আলমগীর হোসেন (৪৩) নামক এক ব্যক্তিকে রক্তাক্ত জখম করে এবং তার বাম হাতের কব্জি কেটে ফেলে। উক্ত ঘটনার পর ভিকটিমের পরিবার বাদি হয়ে মোঃ নিজাম (৪২) সহ ৯ জন ও অজ্ঞাতনামা আরো ২/৩ জনের বিরুদ্ধে ওয়ারী থানায় একটি হত্যা চেষ্টার মামলা দায়ের করেন। যার মামলা নং- ০৬, তারিখ ০৫/০৯/২০২২ খ্রিঃ, ধারা- ৩২৪,৩২৬,৩০৭,৫০৬,১০৯,১১৪ ও ৩৪ দন্ড বিধি। মামলার বিষয়টি জানতে পেরে উক্ত ঘটনার সাথে জড়িত মোঃ নিজাম ও তার সহযোগীরা আত্মগোপনে চলে যায়।

৩। ঘটনাটি জানতে পেরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গত ৫/০৯/২০২২ খ্রিঃ তারিখ রাজধানী ঢাকার মোহাম্মদপুর থানাধীন সাতমাথা এলাকায় একটি অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত ওমরা আশরাফ ফারুক (৩২)’কে গ্রেফতার করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করে এবং উক্ত ঘটনায় দায়েরকৃত মামলার অন্যান্য পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষে র‌্যাব-১০ তাদের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি ও গ্রেফতার অভিযান অব্যাহত রাখে।

৪। এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৫ এর সহযোগীতায় র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল গত ০৭ সেপ্টেম্বর ২০২২ খ্রিঃ তারিখ কক্সবাজার জেলার কক্সবাজার সদর এলাকায় অভিযান পরিচালনা করে রাজধানীর ওয়ারীতে আলোচিত মোঃ আলমগীর হোসেন এর হাতের কব্জি বিচ্ছিন্নের ঘটনায় দায়েরকৃত মামলার পলাতক আসামী মোঃ নিজাম (৪২) এবং মামলার সন্ধিগ্ধ আসামী এনামুল হক খোকন (৪০), মাসুদ রানা (৩৬) ও ইমতিয়াজ (৩৬)’কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত ঘটনার সাথে তাদের সম্পৃক্ততার সত্যতা স্বীকার করে।

৫। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :