300X70
সোমবার , ৫ এপ্রিল ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঝালকাঠিতে বিধবা নারীকে ধর্ষণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৫, ২০২১ ১২:৫৪ অপরাহ্ণ

ঝালকাঠি প্রতিনিধি: বিধবা নারীকে (৪৮) ধর্ষণের অভিযোগে রফিক নামের এক যুবককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গ্রেপ্তারকৃত রফিক (৩৫) ঝালকাঠির কাঁঠালিয়ার শৌলজালিয়া গ্রামের আবদুস ছত্তার হাওলাদারের ছেলে।

ভুক্তভোগী ওই নারী রোববার (৪ এপ্রিল) রাতে কাঁঠালিয়া থানায় দুই জনকে আসামি করে ধর্ষণ মামলা দায়ের করেন। পরে পুলিশ আজ সোমবার (৫ এপ্রিল) সকালে ধর্ষণের শিকার ওই নারীকে ঝালকাঠি সদর হাসপাতালে মেডিকেল পরীক্ষার জন্য পাঠিয়েছেন।

মামলার সূত্রে জানা যায়, গত ৩১ মার্চ ঘরের ভেতরে একা পেয়ে মাইদুল খলিফা ও রফিক নামে দুই যুবক পালাক্রমে ভুক্তভোগী ওই নারীকে ধর্ষণ করে। পরে তার নগ্ন ভিডিও ধারণ ও ছবি তোলে যুবকরা।

এ ঘটনা কাউকে জানালে, ভিডিও ও ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দেয় তারা। এসময় যুবকরা নারীর মোবাইল ফোনটিও ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় দুই দিন ভয়ে পালিয়ে থাকার পরে রোববার (৪ এপ্রিল) দুপুরে কাঁঠালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে বিচার চেয়ে লিখিত অভিযোগ করেন ওই নারী। ইউএনও তার অভিযোগটি থানায় পাঠালে পুলিশ রাতে অভিযান চালিয়ে মো. রফিককে গ্রেপ্তার করে।

এই বিষয়ে কাঠালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, পুলিশ ওই নারীর মামলা রেকর্ড করে রাতেই অভিযান চালিয়ে এক আসামিকে গ্রেপ্তার করেছে। অন্য আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :