300X70
সোমবার , ৬ ফেব্রুয়ারি ২০২৩ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকা বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের ৭ম পুনর্মিলনী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ৬, ২০২৩ ১:৩৬ পূর্বাহ্ণ

ঢাকা বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন (DUSDAA) এর ৭ম পুনর্মিলনী কাজী মোতাহার হোসেন ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে শুক্রবার (৩ ফেব্রুয়ারি)। সকাল সাড়ে দশটায় বেলুন ও ফেস্টুন উড়িয়ে দিনব্যাপী এই অনুষ্ঠানের উদ্বোধন করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন জনাব মাহবুব জামান, সভাপতি, ট্রাস্টি বোর্ড, DUSDAA। এর আগে সকালে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন অনুষ্ঠানের প্রধান অতিথি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, প্রফেসর ড. মোঃ আখতারুজ্জামান। ঢাকা বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এসোসিয়েশনের একজিকিউটিভ কমিটির সেক্রেটারি জেনারেল এবং পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইন্সটিটিউটের অধ্যাপক ড, জাহিদা গুলশানের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয় পরিসংখ্যান বিভাগ অ্যালামনাই এসোসিয়েশন (DUSDAA) এর ট্রাস্টি বোর্ডের সভাপতি, জনাব মাহবুব জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান গবেষণা ও শিক্ষণ ইন্সটিটিউটের অধ্যাপক এবং DUSDAA ট্রাস্টি বোর্ডের সাধারণ সম্পাদক অধ্যাপক ডঃ সৈয়দ শাহাদত হোসেন, পরিসংখ্যান বিভাগের চেয়ার পারসন অধ্যাপক সায়েমা শারমীন, পরিসংখ্যান বিভাগের অধ্যাপক এবং DUSDAA একজিকিউটিভ কমিটির চেয়ারম্যান অধ্যাপক লুতফর রহমান। সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠানে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের প্রায় তিন শতাধিক গ্রাজুয়েট তাঁদের পরিবারের সদস্যদের নিয়ে অংশগ্রহণ করেন। করোনার কারণে দুই বছর পুনর্মিলনী অনুষ্ঠান বন্ধ থাকার কারণে বিপুল সংখ্যক গ্র্যাজুয়েট এবারের অনুষ্ঠানে অংশ গ্রহণ করেন। বিপুল আনন্দ ও উদ্দীপনার মধ্য দিয়ে দিনটি উদযাপিত হয়।

বড়দের জন্য স্মৃতিচারণ সহ বিভিন্ন খেলাধুলার আয়োজনের পাশাপাশি পাপেট, বল হাউজ, জাম্পিং ক্যাসল, বেলুন ফুটানো সহ ছোটদের জন্য করা নানা আয়োজনে দিনভর মুখরিত ছিল কাজী মোতাহার হোসেন ভবন প্রাঙ্গণ। দুপুরে আনন্দ ভোজ, বিকেলে চা চক্রের সাথে সাংস্কৃতিক অনুষ্ঠান ছিল অন্যতম মূল আকর্ষণ। সন্ধ্যায় র‍্যাফল ড্র এবং সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়। এই আয়োজনের পৃষ্ঠপোষকতা করেছে এশিয়া ফাইবার ইন্ডাস্ট্রিজ লিমিটেড, সিটি ব্যাংক লিমিটেড, ইউনাইটেড কমারশিয়াল ব্যাংক লিমিটেড।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :