300X70
শুক্রবার , ২৮ অক্টোবর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দারাজ সেলার সামিটে ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড সম্মাননা পেল রিয়েলমি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২৮, ২০২২ ১২:৩৩ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি তাদের ধারাবাহিক সাফল্যের অংশ হিসেবে এবার সদ্য শেষ হওয়া দারাজ সেলার সামিট ২০২২ এ ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড অর্জন করেছে। ২০ অক্টোবর অনুষ্ঠিত দারাজ সেলার সামিটে দারাজে বিক্রয়কৃত ব্র্যান্ডের সকল পণ্যের মধ্যে সবচেয়ে বেশি বিক্রি হওয়ার স্বীকৃতস্বরূপ রিয়েলমি অর্জন করলো এ সম্মাননা।

রিয়েলমি সবসময় দারাজের মেগা ক্যাম্পেইন ১১.১১ এ কো-স্পন্সর হিসেবে সহযোগিতা করেছে এবং ২০২০ ও ২০২১ সালে অনুষ্ঠিত এই ক্যাম্পেইনে শীর্ষ মোবাইল ব্রান্ডের খেতাব অর্জন করেছে। বিশ্বাসের উপর ভিত্তি করে তৈরি এ সম্পর্কের কারণে, উভয় প্রতিষ্ঠান টেকসই প্রবৃদ্ধি অর্জন করছে। রিয়েলমি ও দারাজ ক্রেতাদের জন্য আকর্ষণীয় অফার, দ্রুততম ডেলিভারি ও সেরা আফটার সেলস (বিক্রয় পরবর্তী) সেবা নিশ্চিত করার মাধ্যমে গ্রাহক সন্তুষ্টি অর্জনে একসঙ্গে কাজ করে যাচ্ছে। সম্প্রতি, দারাজ সেলার সামিট ২০২২-এ রিয়েলমি ডায়মন্ড সেলস অ্যাওয়ার্ড অর্জন করলো। এই স্বীকৃতি পেয়ে রিয়েলমি আনন্দিত।

বিশ্বব্যাপী জনপ্রিয় ব্র্যান্ড রিয়েলমি তরুণদের কথা বিবেচনায় রেখে স্মার্ট ডিভাইস উৎপাদন করে থাকে। রিয়েলমি সম্প্রতি তরুণদের নাগালের মধ্যে নতুন স্মার্টফোন বাজারে উন্মোচন করে। নতুন উন্মোচিত হওয়া রিয়েলমি সি৩০ স্মার্টফোনটি আকর্ষণীয় ফ্ল্যাশ সেলস অফারে দ্রুততম সময়ে বিক্রি হয়ে যাওয়ার রেকর্ড করে। দামে পাওয়া যাচ্ছে দারাজেও। যারা এন্ট্রি-লেভেলের স্মার্টফোনে চমৎকার সব ফিচার এবং দুর্দান্ত অভিজ্ঞতা পেতে চান, তাদের জন্য রিয়েলমি সি৩০ সেরা ডিভাইস। বিস্তারিত জানতে ভিজিটঃ https://www.realme.com/bd/realme-c30

উদ্ভাবনী প্রযুক্তি ও নজরকাড়া ডিজাইনের জন্য রিয়েলমি ইতোমধ্যে দেশের বাজারে তরুণদের মাঝে জনপ্রিয়তা অর্জন করেছে। তরুণদের প্রয়োজনকে প্রাধান্য দিয়ে উদ্ভাবনী প্রযুক্তি নিয়ে আসতে নিরলস কাজ করে যাচ্ছে তরুণ প্রজন্ম কেন্দ্রিক এই স্মার্টফোন ব্র্যান্ডটি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বুধবার ব্রিটিশ আমেরিকান টোব্যাকোর লেনদেন বন্ধ

কোটচাঁদপুরে চাঁদা তোলা নিয়ে সংঘর্ষ, নিহত ২

প্রধানমন্ত্রীকে কটূক্তি : স্বেচ্ছাসেবক দল নেতা লাদেন গ্রেফতার

করোনার টিকা প্রদান শুরু করলো লাতিন আমেরিকা

ট্রাম্প এবারও পেলেন না শান্তিতে নোবেল

সোশ্যাল মিডিয়া এবং ওটিটি প্ল্যাটফর্মে কন্টেন্ট প্রদর্শন নীতিমালা প্রণয়নে কমিটি

নিজেদের চেহারা আয়নায় দেখেন: সমালোচকদের উদ্দেশে মুশফিক

রৌমারী ও রাজিবপুর সফরে প্রধানমন্ত্রীর মুখ্য সচিব

শেখ হাসিনার নেতৃত্বে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় আছে : নৌপরিবহন প্রতিমন্ত্রী

ড. মুহাম্মদ মাহফুজুল আইইবি’র কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের চেয়ারম্যান নির্বাচিত

ব্রেকিং নিউজ :