300X70
বৃহস্পতিবার , ১৯ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

প্রবীণ সাংবাদিক গাফফার চৌধুরীর মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীর শোক প্রকাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২২ ৫:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট : বিশিষ্ট প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রী-প্রতিমন্ত্রী।সাংবাদিক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন, জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা। স্ব-স্ব মন্ত্রী-প্রতিমন্ত্রীর দপ্তর থেকে পাঠানো প্রেস-বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে। এছাড়াও তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

আমির হোসেন আমুর শোক
“‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ একুশে ফেব্রুয়ারি ‘ কালজয়ী গানের রচয়িতা প্রবীণ সাংবাদিক, কলামিস্ট বুদ্ধিজীবী আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য, ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি।

এক শোকবার্তায় আমির হোসেন আমু মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

আমির হোসেন আমু বলেন, আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনিতে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখেছেন। অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে তাঁর লেখনী তরুণ প্রজন্মকে অনুপ্রেরণীত করবে। তাঁর মৃত্যুতে দেশ একজন গুণী ব্যক্তিকে হারালো। এ ক্ষতি অপুরনীয়।

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির শোক
প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি, এমপি।

বাণিজ্যমন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় টিপু মুনশি বলেন, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো..’ কালজয়ী গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনির মাধ্যমে দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও গণতন্ত্রের স্বপক্ষে তাঁর সাহসী ও ক্ষুরধার লেখনী আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করবে।

আবদুল গাফফার চৌধুরী বাংলা একাডেমি পদক, একুশে পদক, শেরেবাংলা পদক, বঙ্গবন্ধু পদকসহ অনেক পদকে ভূষিত হয়েছেন। তাঁর মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো বলেও শোকবার্তায় উল্লেখ করেন বাণিজ্যমন্ত্রী।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রীর শোক:
মন্ত্রী এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

শোকবার্তায় স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো..’ কালজয়ী গানের রচয়িতা আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনির মাধ্যমে দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও গণতন্ত্রের স্বপক্ষে তাঁর সাহসী ও ক্ষুরধার লেখনী আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করবে।

আবদুল গাফফার চৌধুরী বাংলা একাডেমি পদক, একুশে পদক, শেরেবাংলা পদক, বঙ্গবন্ধু পদকসহ অনেক পদকে ভূষিত হয়েছেন। তাঁর মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো বলেও শোকবার্তায় উল্লেখ করেন মন্ত্রী।

পরিবেশমন্ত্রীর শোক
প্রখ্যাত সাংবাদিক, কলামিস্ট ও ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’- গানের রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

আজ এক শোকবার্তায় মন্ত্রী বলেন, মহান ভাষা আন্দোলনের অমর গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’-এর রচয়িতা আবদুল গাফফার চৌধুরী ছিলেন বহুমুখী প্রতিভার অধিকারী সৃষ্টিশীল একজন মানুষ। মহান মুক্তিযুদ্ধ ও গণতন্ত্রের স্বপক্ষে তাঁর সাহসী ও ক্ষুরধার লেখনী আগামী প্রজন্মকে অনুপ্রানিত করবে। তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য অপূরণীয় ক্ষতি।

শোকবার্তায় মন্ত্রী মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

জনপ্রশাসন প্রতিমন্ত্রীর শোক
প্রখ্যাত সাংবাদিক, কলাম লেখক ও ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

তিনি আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক
‘আমার ভাইয়ের রক্তে রাঙানো’ কালজয়ী গানের রচয়িতা বিশিষ্ট প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কে এম খালিদ এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় সংস্কৃতি প্রতিমন্ত্রী জানান, আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনিতে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখেছেন ও বাঙালির অসাম্প্রদায়িক মননকে ধারণ করেছেন। তাঁর মৃত্যুতে দেশ একজন বিজ্ঞ ও পুরোধা ব্যক্তিত্বে হারালো।

পর্যটন প্রতিমন্ত্রীর শোক
প্রখ্যাত সাংবাদিক, কলাম লেখক ও ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকাবার্তায় মরহুমের বিদেহ আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রীর শোক
‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ কালজয়ী গানের রচয়িতা বিশিষ্ট প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন এমপি।

এক শোকবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

প্রতিমন্ত্রী বলেন, আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনিতে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখেছেন ও বাঙালির অসাম্প্রদায়িক মননকে ধারণ করেছেন। তাঁর মৃত্যুতে দেশ একজন বিজ্ঞ ও পুরোধা ব্যক্তিত্বে হারালো; যা সহজে পূরণ হবার নয়।

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপসের গভীর শোক
একুশে পদক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত প্রখ্যাত সাংবাদিক, গীতিকার, কলামিস্ট, সাহিত্যিক ও ভাষা সৈনিক আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ঢাদসিক) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

আজ বৃহস্পতিবার (১৯ মে) এক শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, “বাঙালি জাতীয়তাবাদ ও বাঙালি জাতিসত্ত্বার অর্জন, বিকাশ এবং সমুন্নত রাখতে আবদুল গাফ্‌ফার চৌধুরীর ভূমিকা অনস্বীকার্য। এছাড়াও বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে তাঁর লেখনীর মাধ্যমে তিনি যেমন বীর মুক্তিযোদ্ধাদের অনুপ্রেরণা যুগিয়েছিলেন তেমনি মহান মুক্তিযুদ্ধের পক্ষে বিশ্ব জনমত গঠনে অসামান্য অবদান রেখেছিলেন।”

ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস শোকবার্তায় আরও বলেন “আবদুল গাফ্‌ফার চৌধুরী রচিত কালজয়ী গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ আমাদের সকল সংকট ও অধিকার আদায়ের সংগ্রামে যেমনি তেজোদ্দীপ্ত স্ফূলিঙ্গের ন্যায় বিকিরণ ছড়াবে তেমনি প্রজন্ম থেকে প্রজন্মান্তরে অনুপ্রেরণা যুগিয়ে চলবে। আবদুল গাফ্‌ফার চৌধুরী বাংলা, বাঙালি জাতীয়তাবাদ ও বাংলাদেশের অস্তিত্বের সাথে চির অম্লান হয়ে থাকবেন।”

শোকবার্তায় ঢাদসিক মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রীর শোক
প্রখ্যাত সাংবাদিক, কলাম লেখক ও ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ গানের রচয়িতা
আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি।
আজ এক শোকবার্তায় প্রতিমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রীর শোক :
বিশিষ্ট সাংবাদিক, গীতিকার, কলামিস্ট ও সাহিত্যিক আবদুল গাফফার চৌধুরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে যুক্তরাজ্যের লন্ডনে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর মৃত্যুতে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রী স্থপতি ইয়াফেস ওসমান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় মন্ত্রী বলেন, আবদুল গাফফার চৌধুরী ছিলেন একাধারে কবি, গীতিকার, কলামিস্ট, নাট্যকার, সাংবাদিক ও সাহিত্যিক। তিনি মহান ভাষা আন্দোলনের স্মরণীয় গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’-এর রচয়িতা।

মহান মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু ও গণতন্ত্রের স্বপক্ষে তাঁর সাহসী ও ক্ষুরধার লেখনী আগামী প্রজন্মকে অনুপ্রানিত করবে। তাঁর মৃত্যুতে দেশের অপূরণীয় ক্ষতি হলো। মন্ত্রী প্রয়াত আবদুল গাফফার চৌধুরীর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রীর শোক”
প্রখ্যাত সাংবাদিক, কলাম লেখক ও ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’ কালজয়ী গানের রচয়িতা আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

প্রতিমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও তাঁর শোকসসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর শোক
বিশিষ্ট সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আব্দুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।

মন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শোকবার্তায় টেলিযোগাযোগ মন্ত্রী বলেন, আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা-কর্ম ও লেখনিতে মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখেছেন ও বাঙালির অসাম্প্রদায়িক মননকে ধারণ করেছেন। তাঁর মৃত্যুতে দেশ একজন বিজ্ঞ ও পুরোধা ব্যক্তিত্বে হারাল আর আমি হারালাম একজন প্রিয় মানুষ।

এলজিআরডি প্রতিমন্ত্রীর শোক
বিশিষ্ট প্রবীণ সাংবাদিক, বুদ্ধিজীবী ও স্বাধীনতাপদক প্রাপ্ত লেখক আবদুল গাফ্‌ফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য এমপি।

শোকবার্তায প্রতিমন্ত্রী বলেন, আব্দুল গাফফার চৌধুরী তাঁর মেধা ও কর্মের মাধ্যমে দেশের মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রাখতে সর্বদা সচেষ্ট ছিলেন। একজন প্রকৃত দেশপ্রেমিকের মৃত্যু দেশের জন‍্য অপূরণীয় ক্ষতি। মহান মুক্তিযুদ্ধে তাঁর অবদান এবং লেখনী আগামী প্রজন্মকে অনুপ্রাণিত করবে।

শোকাবার্তায় তিনি মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর শোক
স্বাধীনতাপদক প্রাপ্ত প্রবীণ সাংবাদিক ও খ্যাতিমান লেখক আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম এমপি ।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় মন্ত্রী বলেন, আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি গানের রচয়িতা আবদুল গাফফার চৌধুরী তার লেখনীর মাঝে অমর হয়ে থাকবেন। জীবদ্দশায় নানা পদকে ভূষিত এ বরেণ্য ব্যক্তিত্ব তাঁর মেধা, প্রজ্ঞা ও অনন্য কর্মপরিচয়ে স্মরণীয় হয়ে থাকবেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

প্রেমে পড়লে মৌসুমীর প্রেমে পড়তাম: মিশা সওদাগর

ভোটারের মনজয় করতে ব্যস্ত প্রার্থীরা

গড়াই নদীর স্বাভাবিক প্রবাহ ফিরিয়ে আনতে কাজ করছে আওয়ামী সরকার : পানি সম্পদ প্রতিমন্ত্রী

বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরকে হত্যার হুমকীর প্রতিবাদে নান্দাইলে মানবনন্ধন

বাংলাদেশ রাষ্ট্র বিনির্মাণে জাপান বরাবর আমাদের পরিক্ষীত বন্ধু : ড. মো: সেলিম উদ্দিন

ঢাকা ওয়াসার বিল সংগ্রহে প্রিমিয়ার ব্যাংকের দ্বিতীয় স্থান অর্জন

কাবুলের মসজিদে হামলায় নিহতের সংখ্যা অর্ধশত ছাড়িয়েছে

ইফতার এবং সাহরীতে পানি সরবরাহ নিশ্চিত করতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী

ইউনিয়ন ব্যাংকের সাপাহার শাখা ও নজুমিয়া হাট শাখা শুভ উদ্বোধন

বাউবি শিক্ষক সমিতির সভাপতি আনোয়ারুল, সম্পাদক সাত্তার

ব্রেকিং নিউজ :