300X70
মঙ্গলবার , ২০ সেপ্টেম্বর ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মিঠাপুকুরের আলোচিত আবু হোসেন হত্যা মামলার ৩ আসামী সাভারে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২০, ২০২২ ১:২৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন :

১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

২। রংপুর জেলার মিঠাপুকুর এলাকার আবু হোসেন (২৫) নামক এক ব্যক্তির সাথে বুলু মিয়া (৪০) ও তার পরিবারের জমিজমা নিয়ে বিরোধের জেরধরে গত ১৩/০৯/২০২২ খ্রিঃ তারিখ আনুমানিক সকাল ১১:০০ ঘটিকায় বুলু মিয়া ও তার সহযোগীরা আবু হোসেন এর উপর অতর্কিত হামলা করে তার শরীরের বিভিন্ন স্থানে এলোপাথারী কিল, ঘুষি ও লাঠিসোটা দিয়ে বেধর মারধর করে। যার ফলে আবু হোসেন এর শরীরের বিভিন্ন স্থানে গুরুত্বর জখম প্রাপ্ত হয়। অতঃপর আশপাশের লোকজন আবু হোসেন’কে আহত অবস্থায় চিকিৎসার জন্য রংপুর মেডিকেল এন্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে গুরুতর আহত অবস্থায় ভর্তি করেন। পরের দিন গত ১৪/০৯/২০২২ খ্রিঃ তারিখ আবু হোসেন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

৩। উক্ত ঘটনার পর মৃত আবু হোসেনের পরিবারের পক্ষ থেকে বাদী হয়ে মোঃ বুলু মিয়াসহ ১৪ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। যার মামলা নং-৩২, তারিখ- ১৫/০৯/২০২২ খ্রিঃ, ধারা- ১৪৩/ ৩৪১/ ৩২৩/৩২৫/ ৩০২/১১৪/৩৪ দন্ড বিধি। অতঃপর র‌্যাব উক্ত হত্যা কান্ডের সাথে জড়িত পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ছায়া তদন্ত ও গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

৪। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার (১৯ সেপ্টেম্বর) র‌্যাব-১০ এর উক্ত আভিযানিক দল ঢাকা জেলার সাভার থানাধীন রেডিও কলনি এলাকায় একটি অভিযান পরিচালনা করে আবু হোসেন হত্যা মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী বুলু মিয়া (৪০), মোঃ উজ্জল মিয়া (২২) ও মোছাঃ স্বপ্না বেগম’কে গ্রেফতার করতে সক্ষম হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা উক্ত হত্যা কান্ডের সাথে তাদের স¤পৃক্ততার সত্যতা স্বীকার করেছে।

৫। গ্রেফতারকৃত আসামীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর এর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :