300X70
সোমবার , ২৬ ডিসেম্বর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

শুরু হলো ইশো’র এন্ড-অফ-ইয়ার সেল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৬, ২০২২ ৪:২৯ অপরাহ্ণ

সব পণ্যের ওপর ২০% পর্যন্ত ছাড় দিচ্ছে ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ডটি

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আধুনিক ও বিশ্বব্যাপী সমাদৃত ডিজাইন নিয়ে আসার জন্য পরিচিত ব্র্যান্ড ইশো এবার মেগা ইয়ার এন্ড সেলে সব আসবাবপত্র ও আনুষঙ্গিক পণ্যের ওপর দিচ্ছে আকর্ষণীয় মূল্যছাড়। ২৫শে ডিসেম্বর থেকে শুরু হওয়া এই অফারটির মাধ্যমে ইশো’র গ্রাহকরা তাদের পছন্দের গৃহস্থালী ও দৈনন্দিন জীবনযাত্রায় ব্যবহৃত বিভিন্ন পণ্য বেছে নিতে পারবেন।

এর পাশাপাশি কর্মক্ষেত্রের কার্যকারিতা বাড়াতে ও কাজের সময়কে আরও আনন্দদায়ক করে তুলতে ব্র্যান্ডটি নিয়ে এসেছে অফিসে ব্যবহারযোগ্য নানা ধরনের আসবাবপত্র। অফারটি চলবে ৫ জানুয়ারি পর্যন্ত।

এই ক্যাম্পেইনে ক্রিসমাস এবং নতুন বছরের উৎসবমুখর সময়টিতে প্রিয়জনকে দেওয়ার মতন অনেক উপহার পাওয়া যাবে। নতুন বছরে যারা ঘর বা অফিসে নতুন আবহ নিয়ে আসতে চাইছেন তাদের জন্যও এই ক্যাম্পেইন দারুন এক সুযোগ। এছাড়া যারা নতুন বাড়িতে উঠে আরও স্বাচ্ছন্দ্যপূর্ণ জীবনযাপনের উপায় খুঁজছেন তাদের জন্যও উপযোগী হবে এই ক্যাম্পেইন। ইশো’র আধুনিক আসবাবপত্র ও আনুষঙ্গিক পণ্যের সাথে নতুনভাবে ২০২৩ সাল শুরু করতে পারবেন সবাই।

ইশো’র ৪৫টি ক্যাটাগরির ৪৫০০টিরও বেশি পণ্য বিশ্বের বিভিন্ন স্থানের আসবাবশিল্প/সংস্কৃতি থেকে অনুপ্রাণিত হয়ে ডিজাইন করা হয়েছে। দেশে উৎপাদিত এর পণ্যগুলি নতুন ট্রেন্ড চালু করে আসছে। প্রতিষ্ঠানটির মূল দর্শন হলো “গ্লোবাল এম্বিশন, লোকালি মেইড”। এর ফলে ইশো’র আসবাবপত্রের মান ও ফিনিশিং আন্তর্জাতিক পর্যায়ের হয়ে থাকে। এই কারণে বিদেশী আসবাবপত্র আমদানির ওপর দেশের নির্ভরতাও কমে ও খরচ হ্রাস পায়। বিভিন্ন উপাদান ও রঙের ইশো’র আসবাবপত্র আধুনিক গ্রাহকদের রুচি ও জীবনধারার সাথে মানানসই।

ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, “আমাদের লক্ষ্য হলো দৈনন্দিন জীবনে ব্যবহৃত বাসস্থানকে পুনরায় উদ্ভাবন করা যাতে সবাই নিজেদের জন্য উপযুক্ত একটি বসবাসের জায়গা তৈরি করতে পারে। ইশো-এর মেগা ইয়ার এন্ড সেল-এর মাধ্যমে আমাদের আসবাবপত্র আরও বেশি ঘরে ও জায়গায় এই লক্ষ্য বাস্তবায়ন করতে পারবে।” যারা থাকার জায়গা, নতুন বাড়ি বা অফিসে অভিনবত্ব নিয়ে আসতে চান তারা www.isho.com-এ গিয়ে সহজেই অনলাইনে কেনাকাটা করে দ্রুত ডেলিভারি উপভোগ করতে পারেন।

ইশো সম্পর্কে:
আমরা উদ্ভাবন এবং নকশার দর্শনে বিশ্বাসের পাশাপাশি পণ্য এবং সেবা বিকাশের দিকে মনোনিবেশ করি। পরিকল্পনা থেকে শুরু করে ডিজাইনিং এবং তারপর বৈশ্বিক মানের পণ্য বাজারে আনা-ইশো’তে আমরা সব ক্ষেত্রে আসবাবপত্রের মাধ্যমে মানুষের জীবনে ডিজাইনের নতুন উপলব্ধি আনার ব্যাপারে আগ্রহী।

ইশো-তে আমাদের লক্ষ্য হলো বাসস্থানের সম্ভাবনাকে কাজে লাগানো এবং দৈনন্দিন জীবনে স্মরণীয়/ অসাধারণ অভিজ্ঞতা তৈরি করা। আমাদের সব ডিজাইন বিশ্বের বিভিন্ন স্থান থেকে অনুপ্রাণিত হয়ে করা হয়। দৈনন্দিন জীবনযাত্রা ও বিভিন্ন সংস্কৃতির ওপর নির্ভরশীল ডিজাইনই আমাদের দর্শনের মূল ভিত্তি। ২০১৭ সালে প্রতিষ্ঠিত ব্র্যান্ডটি প্রমাণ করেছে যে, নতুন ডিজাইন ও মানুষের আসবাবপত্র ব্যবহারে পরিবর্তন আনার মাধ্যমে বাসস্থানের উপযুক্ত ব্যবহার, টেকসইকরণ ও উদ্ভাবনের ক্ষেত্রে ভূমিকা রাখা যায়। নান্দনিকতা অক্ষুণ্ণ রেখে কার্যকর ডিজাইন নিশ্চিত করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

করোনা পরিস্থিতি: বিশ্বে ফের বেড়েছে সংক্রমণ-প্রাণহানি, শীর্ষে যুক্তরাষ্ট্র

গাইবান্ধার ভোট বন্ধ করে চাপের মধ্যে নেই কমিশন: সিইসি

বেঙ্গল কমার্শিয়াল ব্যাংকের অর্ধবার্ষিক ব্যবসায়িক পর্যালোচনা সভা অনুষ্ঠিত

বাংলাদেশের কৃষি শিল্পোন্নত দেশের কৃষির মতো উন্নত ও আধুনিক হবে: কৃষিমন্ত্রী

যাদের নাম সার্চ কমিটিতে এলো

সেনবাগে গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগে অটোরিকশা চালক গ্রেফতার

মানুষের স্বাস্থ্যসেবায় নিরপেক্ষ ও ভয়-ভীতি মুক্ত থেকে কাজ করে যাবো : স্বাস্থ্যমন্ত্রী

বস্ত্র ও পাটখাতের সমৃদ্ধি অর্জনকে চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি : বস্ত্র ও পাট মন্ত্রী

ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজারস কনভেনশন ২০২৩ অনুষ্ঠিত

ভারতে দুবছর সাজাভোগ শেষে দেশে ফিরলেন ৮ নারী

ব্রেকিং নিউজ :