300X70
রবিবার , ১৮ জুন ২০২৩ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

সাংবাদিক নাদিম হত্যা : ৯ আসামির রিমান্ড শুনানি আজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৮, ২০২৩ ১০:৩৫ পূর্বাহ্ণ

সংবাদদাতা, জামালপুর: জামালপুরের সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা মামলার ৯ আসামিকে পাঁচ দিনের রিমান্ডে নিতে পুলিশের আবেদনের শুনানি হবে আজ রোববার (১৮ জুন)।

শনিবার জামালপুরের আদালতে এই আসামিদের হাজির করে রিমান্ড আবেদন জানায় পুলিশ। পরে আদালত রিমান্ড আবেদনের শুনানির জন্য আজ রোববার দিন ধার্য করে ৯ আসামিকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, ‘নয় আসামিকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। রোববার রিমান্ড আবেদনের শুনানি হবে।’

কারাগারে পাঠানো আসামিরা হলেন—বকশীগঞ্জ উত্তর বাজার এলাকার গোলাম কিবরিয়া সুমন (৪৩), মালিরচর নয়াপাড়ার মিলন (২৫), নামাপাড়ার তোফাজ্জল (৪০), আইনাল হক (৫৫), কফিল উদ্দিন (৫৫), দক্ষিণ কুতুবেরচর এলাকার ফজলু মিয়া (৩৫) ও তার ভাই শহিদ (৪০), মোল্লাপাড়া এলাকার মকবুল (৩৫) এবং সর্দারপাড়া মেরুরচরের ওহিদুজ্জামান (৩০)।

নাদিম হত্যার ঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ৪৭ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

এর আগে, গত বুধবার (১৪ জুন) রাতে বকশীগঞ্জ উপজেলার পাঠাটি এলাকায় ইউপি চেয়ারম্যানের সমর্থকদের হামলায় গুরুতর আহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান।

নাদিম বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর প্রতিনিধি এবং একাত্তর টেলিভিশনের বকশীগঞ্জ উপজেলা সংবাদদাতা হিসেবে কাজ করেছেন। তিনি জামালপুর প্রেসক্লাবের সদস্যও ছিলেন।

নাদিমের স্ত্রী মনিরা বেগম অভিযোগ করেন, সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর সমর্থকরা নাদিমের ওপর হামলা চালিয়ে তাকে হত্যা করেছে।

এদিকে, সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গতকাল শনিবার (১৭ জুন) ভোরে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ তিনজনকে আটক করেছে র‌্যাব।

এর আগে, সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দলের ভাবমূর্তি ক্ষুণ্ন হওয়ায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে এবং দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

‘বাংলাদেশের গণহত্যার আন্তর্জাতিক স্বীকৃতি এবং রোহিঙ্গা শরণার্থীদের দ্রুত স্বদেশ প্রত্যাবর্তনের দাবি’

রাঙ্গুনিয়ার আনজু মিয়ার বলী খেলায় রফিক বলী চ্যাম্পিয়ন

শীর্ষে উঠার লড়াই, পিএনজির বিপক্ষে বাংলাদেশের সম্ভাব্য একাদশ

দেশের মানুষের কল্যাণে নিজেকে উৎসর্গ করেছি : প্রধানমন্ত্রী

ইউনাইটেড ফাইন্যান্স থেকে ঋণ পেল মীর কংক্রিট প্রোডাক্টস লিমিটেড

আকর্ষণীয় সব অফারে ব্ল্যাক ফ্রাইডে বিদেশ ভ্রমণ হবে আরো সাশ্রয়ী!

১১ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে চরফ্যাশনে মফস্বল সাংবাদিক ফোরামের মানববন্ধন

এবার ইত্যাদির অনুষ্ঠান হচ্ছে সোনারগাঁয়ের লোক ও কারুশিল্প জাদুঘর প্রাঙ্গণে

সৌদিতে বাংলাদেশি হজযাত্রীর মৃত্যু

বেপজা অর্থনৈতিক অঞ্চলে ২৫ লাখ মার্কিন ডলার বিনিয়োগ করবে বাংলাদেশি প্রতিষ্ঠান

ব্রেকিং নিউজ :