300X70
বৃহস্পতিবার , ১৯ অক্টোবর ২০২৩ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপির হাতে বাংলাদেশ অনিরাপদ: স্বাস্থ্যমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৯, ২০২৩ ৫:২৮ অপরাহ্ণ

বিএনপির হাতে বাংলাদেশ অনিরাপদ। আগামীর উন্নয়নশীল দেশ চাইলে নৌকা প্রতীকে আবারও ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে। আওয়ামী লীগ সরকারের আমলেই স্বাস্থ্যখাতে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলায় বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক।

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা অধ্যক্ষ মনির আহমেদ শুভ্রর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব।

এতে আরও বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম, স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক আবুল বাসার মো. খুরশীদ আলম, জেলা প্রশাসক আরিফুজ্জামান ও ভোলা পুলিশ সুপার মাহিদুজ্জামান।

এর আগে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০০ শয্যার ভবন এবং শশীভূষণ থানায় ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী জাহিদ মালেক।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :