300X70
রবিবার , ১১ জুন ২০২৩ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

আমাকে জড়িয়ে গণমাধ্যমে অপপ্রচার করা হয়েছে : এম‌পি স্মৃতি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১১, ২০২৩ ৮:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আমাকে জড়িয়ে গণমাধ্যমে অপপ্রচার করা হয়েছে বলে মন্তব্য করেছেন কৃষকলীগ কেন্দ্রীয় ক‌মি‌টির সাধারণ সম্পাদক ও ৩১ গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট উ‌ম্মে কুলসুম স্মৃ‌তি।

এমপি উ‌ম্মে কুলসুম স্মৃ‌তি বলেন, গণমাধ্যমে আমাকে জড়িয়ে মিথ্যা ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। দলের মধ্যে ঘাপটি মেরে থাকা কুচক্রীমহল আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে। সাংবাদিকদের কাছে অসত্য তথ্য উপস্থাপন করছেন তারা।

ওই চক্রটি সরকারের উন্নয়ন ও আমার সাংগঠনিক কার্যক্রম সহ্য করতে না পেরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করে জাতির কাছে আমার ও সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে অপচেষ্টায় লিপ্ত রয়েছেন।

কয়েকদিন আগে রাজধানীর বারডেম হাসপাতালে কৃষক লীগের সহ-সভাপতি সাখাওয়াত হোসেন সুইটের মায়ের মরদেহ দেখতে গিয়ে ঢাকা মহানগর ক‌মি‌টি‌তে এক অনুপ্রবেশকারী হাই‌ব্রিড কাউয়া নেতা কৌশ‌লে ক‌মি‌টি‌তে প্রবেশ ক‌রে।

এ নেতাকে নিয়ে সভাপ‌তির সা‌থে একটু বাকবিতণ্ডা হয়। আর এই বাকবিতণ্ডায় অনুপ্রবেশ সম্পর্কে বলি “আমি তাকে ক‌মি‌টি‌তে ঢুকতে দিব না। আমি গুলি করবো না… বহিষ্কার করব”। সেটুকু উল্টোপাল্টা ক‌রে নিউজ বানিয়ে মিথ্যা ভাবে সংবাদ প্রকাশ করা হয়েছে। এসময় তিনি প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান।
কৃষকলীগের সাধারণ সম্পাদক আ‌রো ব‌লেন, আমার কা‌ছেও ভি‌ডিও ফু‌টেজ সংরক্ষন করা আ‌ছে। ষড়যন্ত্র করে কোন লাভ নাই। মাননীয় প্রধানমন্ত্রী কৃষকরত্ন শেখ হাসিনার নি‌র্দে‌শে টেকনাফ থেকে তেঁতুলিয়া গোটা‌দে‌শে অতীতের যে কোন সময়ের চেয়ে বাংলাদেশ কৃষকলীগ একটি শক্তি শালী ও গতিশীল সংগঠন গড়ে তুল‌তে নিরলস ভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছি।

এক‌টি স্বার্থান্বেষী মহল আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করতে অপপ্রচার চালাচ্ছে। আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র ও চক্রান্ত করে মিথ্যাচার করে বেড়াচ্ছেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :